ঢাকাশুক্রবার , ৫ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

আবু বকর সিদ্দিক
আগস্ট ৫, ২০২২ ৫:২১ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় ৫ বছর বয়সী এক শিশু মেয়েকে ধর্ষনের চেষ্টার অভিযোগে আহাদ আলী (৩৮) নামক এক যুবক কে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৫ আগস্ট) মধ্যরাতে তাকে ভুইগড় রঘুনাথপুর থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আহাদ আলী গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার বোয়ালিয়া কলিয়ার লোকমান শেখের পুত্র ও ফতুল্লা মডেল থানার রঘুনাথেুরের ডাক্তার গোলাম হোসেনের ভাড়াটিয়া। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয় যে, ভুক্তভোগী শিশুটির বাবা একজন রিক্সা চালক এবং তার স্ত্রী গার্মেন্টেসে চাকুরী করে। অপরদিকে গ্রেপ্তারকৃত আহাদ আলী বাদীর পার্শ্ববর্তী ভাড়াটিয়া রফিকুলের আত্নীয়। সে সুবাদে প্রায় সময় আহাদ আলী বাদীর পাশ্ববর্তী ভাড়াটিয়ার বাসায় যাতায়াত করতো। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে গ্রেপ্তারকৃত আহাদ আলী তার আত্নীয় রফিকুলের বাসায় আসে। সে সময় আহাদ আলীর আত্নীয় রফিকুলের পরিবারের কোন সদস্য বাসায় ছিলোনা।

অপরদিকে বাদী ছিলো বাসার বাইরে এবং তার স্ত্রী ছিলো রান্না ঘরে। এ সুযোগে শিশু মেয়েটি কে টিভি দেখার কথা বলে রফিকুলের ঘরে ডেকে নিয়ে মজা কিনে দেওয়ার কথা বলে আহাদ আলী ধর্ষনের চেস্টা করে। এ সময় শিশু মেয়েটি ডাক-চিৎকার করলে আহাদ আলী দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, শিশুটিকে ধর্ষনের চেস্টার অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত কে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।