ঢাকাবুধবার , ১০ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

২৪’শ লিটার চোরাই জ্বালানি তেলসহ গ্রেপ্তার ২

আবু বকর সিদ্দিক
আগস্ট ১০, ২০২২ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজারে ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলসহ তেল চোর চক্রের সক্রিয় ২ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলের মধ্যে ১৪৭০ লিটার ডিজেল ও ৯৬৫ লিটার পেট্রোল রয়েছে। এ সময় চোরাই ডিজেল ও পেট্রোল তেল পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ ও ১টি নছিমন জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- বরিশাল জেরার মেহেদীগঞ্জ থানার মাছকাই চর বাজার থানার নুরু ব্যাপারীর ছেলে মো. শহিদুল (২৯) ও নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার বানিয়াদী গ্রামের মো. নান্নু মিয়ার ছেলে মো. নয়ন মিয়া (৩৩)।

মঙ্গলাবার (৯ আগষ্ট) রাত পৌনে ৯ টার দিকে র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। এরআগে সকালে আড়াইহাজার থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এ চোরাই জ্বালানি তেল উদ্ধারসহ ও তেল চোর চক্রের সক্রিয় ওই ২ সদস্যকে গ্রেপ্তার করা হয় ।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃরা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন ডিপো এবং মহাসড়কে চলাচলরত ট্রাক ও কাভার্ড ভ্যানের তেলের ট্যাংকি হতে তেল চুরি করে আসছে। তারা জব্দকৃত পিকআপের উপর বিশেষ কায়দায় তেলের ড্রাম ও মোটর সেট করে মোটরের সাথে পাইপ দ্বারা রাস্তার পাশে পার্কিং করা গাড়ি থেকে গোপনে তেল চুরি করে আসছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।