ঢাকারবিবার , ১৪ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই

আবু বকর সিদ্দিক
আগস্ট ১৪, ২০২২ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে ডিবি পুলিশ পরিচয়ে রাস্তা থেকে প্রাইভেট কারে তোলে নিয়ে সেলিম (৩৫) নামে অলম্পিক ব্যাটারী কারখানার কর্মচারীকে বেদম ভাবে পিটিয়ে ব্যাংক থেকে উত্তোলনকৃত নগদ ২ লাখ ২৬ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৪ আগষ্ট) বেলা পৌনে ১১টায় বন্দর থানার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের মদনপুরস্থ আল বারাকা হাসপাতালের সামনে এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ ব্যাটারী ফ্যাক্টরী কর্মচারি সেলিম মিয়া বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, সোনারগাঁ থানার কুতুবপুর এলাকার মৃত ফালান মিয়ার ছেলে সেলিম মিয়া অলম্পিক ব্যাটারী কারখানায় কর্মচারী হিসেবে দীর্ঘ দিন ধরে কাজ করে আসছে। এর ধারাবাহিকতায় সেলিম মিয়া রোববার সকাল ১০টায় মদনপুরস্থ সাউথইস্ট ব্যাংক থেকে নগদ ২ লাখ টাকা উত্তেলন করে বাড়ি ফেরার সময় হাঠাৎ একটি সাদা রং এর প্রাইভেট কার এসে তাকে ডিবি পরিচয় দিয়ে গাড়ীতে তোলে ফেলে। পরে উক্ত গাড়ীতে ভুক্তভোগী সেলিম মিয়াকে বেদম ভাবে মারধর করে ব্যাংক থেকে উত্তোলনকৃত নগদ ২ লাখ টাকা ও তার সাথে দোকানে মালামাল কেনার আরো ২৬ হাজার টাকা ছিনিয়ে নিয়ে সোনারগাঁ চৌরাস্তা সামনে ফেলে দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়।

এ ব্যাপারে ভ’ক্তভোগী সেলিম মিয়া জানান, ভাই আমি টাকাগুলো উত্তোলন করেছি মেয়ে বিয়ে দেওয়ার জন্য। আমি ইতিমধ্যে আমার আত্মীয় স্বজনসহ পাড়ার সবাইকে বিয়ের দাওয়াত দিয়ে ফেলেছি। এখন আমার কি হবে। আমি বাড়িতে গিয়ে কি জবাব দিমু। এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের তদন্তকারি কর্মকর্তা লুন্টিথ টাকা উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রেখেছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।