ঢাকাসোমবার , ১৫ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

প্রস্তুত থাকেন, খেলা হবে: শামীম ওসমান

আবু বকর সিদ্দিক
আগস্ট ১৫, ২০২২ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এখানে অবশ্যই বিপক্ষের কেউ না কেউ আছেন। কথায় কথায় শুনতাছি ঢাকায় বলতাছে, নারায়ণগঞ্জে অনেক নেতা-নেত্রী আছে, বড়-ছোট নেতা। আমি কর্মী ছিলাম, কর্মী আছি, কর্মী হিসেবেই মারা যাবো। তারা যখন বক্তব্য দেয়, আমার নেত্রীকে নিয়ে অশ্লীল ভাষায় কথা বলে। যেভাবে বলতাছে রাজপথ দখল করল, শোকের মাস। ২২ তারিখে সিদ্ধিরগঞ্জে মিটিং ডেকেছি, কর্মীসভা। আপনাদের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নিবো। সোমবার (১৫ আগস্ট) সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, ওদের উদ্দেশ্যে একটা কথা বলতে চাই। সারা বাংলাদেশ লাগবে না, আপনাদের বিরুদ্ধে লড়াইয়ের জন্য। আপনারা খারাপ কথা বলে কিযে উপকার করেছেন, আল্লাহর রহমতে ৬১ বছরের বুড়ারে ১৬ বছরের যুবক বানায় দিছেন। ৬১ বছরের শামীম ওসমান এখন ১৬ বছরের যুবক। আপনারা খেলতে চান অবশ্যই আমরাও খেলবো। অশান্তির বিরুদ্ধে, শান্তির পক্ষে আমরা খেলব। অশুভ শক্তির বিরুদ্ধে, শুভ শক্তির পক্ষে। ইবলিশের বিরুদ্ধে আল্লাহর পক্ষে এই খেলা হবে। এই খেলায় বাংলাদেশে আমরাই জিতব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন,নারায়ণগঞ্জের মাটি থেকেই ঘোষণা দিবো, সিদ্ধিরগঞ্জের মিটিং এ বসে আলেচনা করব। জনগণকে নিয়ে সকল কিছুর জবাব দেওয়া হবে। সকল ষড়যন্ত্রের জবাব দেয়া হবে। যদি মনে করে, আবার আগুন দিয়ে মানুষ মারবেন। ষড়যন্ত্র করে প্রধানমন্ত্রীকে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করার চেষ্টা করলে আমরা জাতির পিতার কন্যার কথাও শুনব না। আন্দোলন করে সুষ্ঠ নির্বাচন করে ক্ষমতায় আসেন,সমস্যা নাই। কিন্তু যদি অন্য কিছু করে বাংলাদেশকে ধংস করতে চান তাহলে প্রস্তুত থাকেন, খেলা হবে।

সংসদ শামীম ওসমান বলেন, কি পদ পাইলাম, পাইলাম না তাতে শামীম ওসমানের কিছু আসে যায় না। না খেয়ে ছিলাম একসময়, বাড়ি ঘর নিলামে উঠে গেছিলো। এই হাইব্রিডদের আমার ভালো করে চেনা আছে, হাইব্রিডদের সাথে আমার বনে না। শ্রমিকদের সহযোগিতায় আমাদের বাড়ি নিলাম থেকে রক্ষা করল। সবাই একত্রে থাকেন, ইনশাআল্লাহ আমরা নারায়ণগঞ্জে জনসভা দিবো। আরেকটা কথা, আমাদের হাইব্রিড দরকার নেই, আমাদের অরজিনাল যা আছে তাতেই যথেষ্ট। নতুন পার্টি পিছন দিকেই থাকেন, সামনের পার্টি সামনে থাকবে। ইমামের পিছনেই নামাজ পড়ে, ইমামের আগে নামাজ পড়তে যাইয়েন না।

সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতির আয়োজনে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুসহ বিপুল সংখ্যক স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রায় ৫ হাজার লোকের বিশাল এই আয়োজনে বঙ্গবন্ধু ও তার পরিবারের যারা শহীদ হয়েছেন তাদের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। দেয়া শেষে শামীম ওসমান গনভোজের উদ্বোধন করেন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।