ঢাকাসোমবার , ১৫ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লার মাদকের ডিলার মোল্লা মামুন সহযোগিসহ গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক
আগস্ট ১৫, ২০২২ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লার শীর্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী মাহাবুবুর রহমান মামুন ওরফে মোল্লা মামুনকে এক সহযোগিসহ গ্রেপ্তার করেছে নারায়নগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেপ্তারকৃতরা হলো- ফতুল্লা থানার সস্তাপুরের আব্দুল মতিনের পুত্র মাহাবুবুর রহমান মামুন ওরফে মোল্লা মামুন (৩৫) ও একই থানার তল্লা এলাকার তৈমুছের পুত্র মো. শিমুল (২৫)।

রোববার (১৪ আগস্ট) রাত ৮ টায় তাদেরকে ফতুল্লার তল্লা চেয়ারম্যান বাড়ী রোডস্থ শরাফত আলীর চা চায়ের দোকানের সামনে রাস্তা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের নিকট থেকে দুই বোতল ফেনসিডিল উদ্ধার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

নারায়নগঞ্জ জেলা “খ”অঞ্চলের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ ফজলুল হক জানান, ক্রেতা বেশে তারা প্রথমে দুই বোতল ফেনসিডিল ক্রয় করার জন্য তাদের কে অর্ডার দিলে তারা চাহিদানুযায়ী ফেনসিডিল নিয়ে আসে। তখন তারা মোল্লা মামুন ও শিমুল কে গ্রেফতার করে। তাদের নিকট সংবাদ ছিলো এই দুই বিক্রেতার নিকট মাদকের বড় ধরনের চালান মজুদ রয়েছে। সেই মজুদ করা মাদকের সন্ধান দিতে তারা কালক্ষেপন করায় এবং গ্রেপ্তার করার সংবাদ জানাজানি হয়ে গেলে সহোযোগিরা দ্রুত রক্ষিত মাদকের চালান অনত্র সরিয়ে ফেলে। গ্রেপ্তারকৃত মোল্লা মামুন একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং মাদকের বড় পাইকার বলে তিনি জানান। ফতুল্লা থানা পুলিশের একটি সূত্র জানায়,গ্রেফতারকৃত মামুনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।