ঢাকাসোমবার , ১৫ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

৬২ বিজিবি এর রেশন বাঁচিয়ে গরিব ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আবু বকর সিদ্দিক
আগস্ট ১৫, ২০২২ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নানা আয়োজনের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বর্ডার গার্ড বাংলাদেশ নারায়ণগঞ্জ ব্যাটালিয়ান (৬২ বিজিবি)। সোমবার (১৫ আগস্ট) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জালকুড়িতে অবস্থিত কার্যালয়ে এ সকল কর্মসূচি পালন করা হয়। দিনটির শুরুতেই কালো ব্যাজ পরিধান করে বিজিবির সদস্যরা। এরপর জাতীয় পতাকা উত্তোলন ও কোরআন খতমের মধ্য দিয়ে কর্মসূচির সূচনা হয়। বেলা ১০টায় শোক দিবস উপলক্ষে বিশেষ আলোচনা সভা ও জাতির পিতা বঙ্গবন্ধুর জীবনীর উপর নির্মিত প্রামাণ্য চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন নারায়ণগঞ্জ ব্যাটেলিয়ন ৬২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. খালেকুজ্জামান। সর্বশেষে বিজিবি সদস্যদের রেশন থেকে বাঁচিয়ে ২০০ জন অসহায় গরিব ও দুস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল ৫ কেজি, ডাল ২ কেজি, চিনি ১ কেজি, তেল ১ কেজি ও আলু ১ কেজি।

এসময় আরো উপস্থিত ছিলেন উপ অধিনায়ক মেজর এস এম হাবিব ইবনে জাহান, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টার সহকারী পরিচালক হায়দার আলী, কুতুবপুর ইউনিয়নের সদস্য অনামিকা হক ও ৪ নং ওয়ার্ডের সদস্য মো. জামান মিয়া প্রমূখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।