ঢাকামঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

স্বামীর শিলের আঘাতে প্রাণ গেল স্ত্রীর

আবু বকর সিদ্দিক
আগস্ট ১৬, ২০২২ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জে পারিবারিক কলহের জেরে ফারজানা নামের এক গৃহবধূকে শিল দিয়ে মুখে ও মাথায় আঘাত করে মেরে ফেলেছে তার স্বামী রুবেল। এ ঘটনায় রুবেলকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে সদর উপজেলার ফতুল্লা থানার পশ্চিম রসুলপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফারজানা পশ্চিম রসুলপুর এলাকার নুর নবীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছয় মাস আগে রসুলপুরের রুবেলের সঙ্গে একই এলাকার ফারজানার বিয়ে হয়েছিল। তবে তাদের দাম্পত্য জীবন সুখের ছিল না। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর আগে একাধিকবার স্থানীয়ভাবে সালিস হয়েছে। সর্বশেষ গত সোমবারও সালিস হয়। আজ ভোরে আবার তাদের মধ্যে ঝগড়া হলে রুবেল ফারজানাকে শিল দিয়ে মুখে ও মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ফারজানা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ইউনিটের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানায়, ফারজানা শিলের আঘাতে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) আসে। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে।ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রিজাউল হক দিপু বলেন, স্ত্রীকে খুনের ঘটনায় স্বামীকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। তিনি এখন পুলিশের হেফাজতে রয়েছে। বিধি অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।