ঢাকাবৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

গাড়িতে করে ফেন্সিডিল পাচারের সময় আটক এক

আবু বকর সিদ্দিক
আগস্ট ১৮, ২০২২ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জে একটি পিক-আপ গাড়িতে করে বিপুল পরিমান ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল পাচারের সময় গাড়িটির গতিবিধি সন্দেহজনক হওয়ায় স্থানীয়রা আটক করে। পরে পুলিশ এসে তল্লাশী চালিয়ে ওই গাড়িতে থাকা দুইটি পাটের বস্তা ভর্তি ফেন্সিডিল উদ্ধার করে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় ফতুল্লা থানাধীন কায়েমপুরের বটতলা এলাকায় ৬ শত ৮৫ বোতল ফেন্সিডিল সহ মনির (২২) নামের এক ট্রাক চালককে আটক করে ফতুল্লা মডেল থানা পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ওই থানার পুলিশ পরিদর্শক রিজাউল হক দিপু। আটক মনির কুমিল্লা জেলার কোতোয়ালি থানার কাটাবিল মসজিদ এলাকার আবুল বাশারের ছেলে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলা কারাগারের সামনে দিয়ে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডে উল্টো পথে একটি গাড়ি দ্রুত গতিতে চালিয়ে যাবার সময় পথে দুর্ঘটনার ঘটায়। পরে স্থানীয় লোকজন গাড়ির চালককে থামতে বললে না থেমে বেপরোয়া গতিতে পালিয়ে যাবার চেষ্টা করে। এসময় স্থানীয়রা ওই পিক-আপটিকে ধাওয়া দিলে মূল সগক থেকে কায়েমপুরের সড়ক দিয়ে পালিয়ে যাবার সময় সগকে থাকা গতিরোধক অতিক্রম করকে যেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ও গাড়ির ইঞ্জিন বন্ধ হয়ে যায়। পরে স্থানীয় লোকজন গাড়ি ও চালককে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে পিক-আপ থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করে।

ঘটনাস্থলে আসা ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক রিজাউল হক দিপু বলেন, বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছি একটি পিক আপ গাগিতে করে ফেন্সিডিলের বড় একটি চালান আসবে। পিক-আপটিকে নজর দারিতে রাখে পুলিশ। পলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাকটি দ্রুত গতিতে কায়েমপুর এলাকা দিয়ে পালিয়ে যাবার সময় স্থানীরা ট্রাকটি আটক করে পুলিশে খবর দিলে ট্রাকচালক মনিরসহ পিক আপটি জব্দ করে পুলিশ। এসময় ট্রাক থেকে মোট ছয়শত পঁচাশি বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে। তিনি বলেন, এই বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রকৃয়াধীন। এছাড়াও এই মদকে জড়িত মূলহোতাকে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।