ঢাকাশুক্রবার , ২৬ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ভাই-বোনের টানাটানিতে নারায়ণগঞ্জবাসী উন্নয়ন বঞ্চিত: এড. সাখাওয়াত

আবু বকর সিদ্দিক
আগস্ট ২৬, ২০২২ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, নারায়ণগঞ্জের জনপ্রতিনিধিরা কেউই উন্নয়ন চায় না তাই আজও পর্যন্ত নারায়ণগঞ্জের মানুষের মৌলিক অধিকারগুলো বাস্তবায়ন করা হয় নাই। এখনো পর্যন্ত নারায়ণগঞ্জ শহরের কোথাও শীতলক্ষ্যা নদীর উপর একটি সেতু নির্মাণ হলো না, নারায়ণগঞ্জে একটি উন্নত মানের হাসপাতাল তৈরী হলো না। চিকিৎসার জন্যে অসুস্থ্য নারায়ণগঞ্জবাসীকে ছুটতে হয় ঢাকায় অথচ মুখে মুখে সবাই শুধু উন্নয়নের বুলি শোনায় আর ভাই বোনের নাটক সাজায়। এই ভাই-বোনের টানাটানিতে উন্নয়ন বঞ্চিত হচ্ছে নারায়ণগঞ্জবাসী।

এ সময় তিনি ১৭নং ওয়ার্ডে দীর্ঘদিন যাবত চলে আসা পানির সমস্যা সমাধানের জন্যে সিটি কর্পোরশন কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন অন্যথায় ওয়ার্ডবাসীকে সঙ্গে নিয়ে রাস্তায় নামার হুঁশিয়ারি দেন এই বিএনপি নেতা। জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ছাত্রদলনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন ১৭নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শুক্রবার (২৪ আগস্ট) বিকেলে শহরের পাইকপাড়ায় এ আয়োজন করা হয়।

এ সময় এডভোকেট সাখাওয়াত আরো বলেন, আওয়ামীলীগ সরকার এদেশের গণতন্ত্র হরণ করে বাকশাল কায়েম করেছিলো। তখন সকল রাজনৈতিক দল বিলুপ্ত করে দেয়া হয়েছিলো এমনকি আওয়ামীলীগও তখন ছিলো না। সংবাদপত্রের অধিকার কেড়ে নেয়া হয়েছিলো। আজ আবারো সেই বাকশালের প্রতিধ্বনি শুনতে পাচ্ছি। কিন্তু এবার আর তাদের সে সুযোগ দেয়া হবে না। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তুলে এদেশকে এই সরকারকে বিদায় করে এদেশের গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করা হবে। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকতে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন ১৭নং ওয়ার্ড বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অতীতের মতো ভবিষ্যতেও রাপথে তাদের অবস্থান ধরে রাখবে বলে আমি বিশ্বাস করি।

১৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল হোসেন সর্দারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: হোসেন কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ সভাপতি মনির হোসেন খান, এডভোকেট রফিক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু, স্বাস্থ্য বিষয় সম্পাদক ডা. মজিবুর রহমান, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, ১৭নং ওয়ার্ড যুবদলের সভাপতি আল মামুন, পারভেজ মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সদর থানা ছাত্রদলের আহবায়ক নাহিদুল হক সাদ্দাম প্রমূখ।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল ১৭নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিু করে। এ সময় নেতাকর্মীরা গ্যাস, বিদ্যুত ও জ্বালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানো এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নেতাকর্মীরা শ্লোগান দেন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।