ঢাকাশুক্রবার , ২৬ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে বীরমুক্তিযোদ্ধা সেলিম তালুকদার আর নেই

আবু বকর সিদ্দিক
আগস্ট ২৬, ২০২২ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে বীরমুক্তিযোদ্ধা সেলিম তালুকদার (৭৪) আর নেই। ইন্নালিল্লাহী…….. রাজিউন। গত বৃহস্পতিবার (২৫ আগষ্ট) সন্ধ্যায় ৬টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বীরমুক্তিযোদ্ধা মরহুম সেলিম তালুকদার বন্দর কবরস্থান রোড এলাকার মরহুম সামছুল হক তালুকদারের ছেলে। মৃত্যুকালে স্ত্রী ও ৩ ছেলেসহ বহু আত্মীয় স্বজন বন্ধুবান্ধব রেখে গেছেন তিনি। বীরমুক্তিযোদ্ধা সেলিম তালুকদারের নামাজের জানাযা রাষ্ট্রীয় মর্যাদায় বাদ জুম্মা বন্দর সিরাজদৌল্লা ক্লাব মাঠে অনুষ্ঠিত হওয়ার পর কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পর্ন করা হয়। বীরমুক্তিযোদ্ধা মরহুম সেলিম তালুকদারের কফিনে পুষ্প অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন বন্দর উপজেলা পরিষদের সহকারি (ভুমি) কমিশনার সুরাইয়া ইয়াসমিন, বন্দর থানা অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা ও বন্দর থানা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ প্রমুখ।

মরহুমের নামাজের জানাযা উপস্থিত ছিলেন বন্দর থানা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার কাজী নাসির, বীরমুক্তিযোদ্ধা আশ্রাফ খান, বীরমুক্তিযোদ্ধা লিয়াকত আলী, বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী আক্কাস মীর, বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, বীরমুক্তিযোদ্ধা শাহেন শাহ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ আবু সুফিয়ান, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ, বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি রোটালিয়ান মোবারক হোসেন কমল খান, বন্দর প্রেসক্লাবের সহ-সভাপতি আমির হোসেন, সাংবাদিক এস.এম আব্দুল্লাহসহ মরহুমের আত্মীয় স্বজন ও স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

মরহুমের ছেলে জানিয়েছে, তার পিতা বীরমুক্তিয়োদ্ধা সেলিম তালুকদার র্দীঘ দিন ধরে হৃদরোগে আক্রান্ত ছিলেন। বৃহস্পতিবার বিকেল ৫টায় তিনি গুরুত্বর অসুস্থ্য হয়ে পরলে তাকে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে তার মৃত্যু হয়। আমি আমার পিতার বিদেহী আত্মার শান্তি কামনার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করছি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।