ঢাকাশনিবার , ২৭ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

টিপু সুলতানের অফিসে হামলা, ভাংচুর

আবু বকর সিদ্দিক
আগস্ট ২৭, ২০২২ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি টিপু সুলতানের অফিসে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৬ আগস্ট) রাত সদর উপজেলাধীন ফতুল্লার শিবু মার্কেটস্থ অফিসটিতে ৪০/৫০ জনের সন্ত্রাসী বাহিনী সশস্ত্র হামলা চালিয়েছে বলে অভিযোগ ভুক্তভোগীদের।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও এমপি শামীম ওসমানের ছবি ভাংচুর করা হয়।

টিপু সুলতানের অফিসে হামলা, ভাংচুর

এসময় ভাংচুর করা হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি শামীম ওসমান ও তার পুত্র অয়ন ওসমানের ছবি। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) রাশেদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। বাদির অভিযোগ তার অফিসে দেশীয় অস্ত্রসহ নিয়ে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। খোঁজ নিয়ে দেখছি। এ ঘটনায় যারা জড়িত তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

এর আগে, ভুক্তভোগী নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি টিপু সুলতান বলেন, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে আমি জানি না। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমি চাই সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপরাধীদের খুঁজে বের করে যেনো দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।