ঢাকামঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মুন্সিগঞ্জ থেকে উদ্ধার অপহৃত স্কুল ছাত্রী, গ্রেপ্তার প্রেমিক

আবু বকর সিদ্দিক
আগস্ট ৩০, ২০২২ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লার ভুইগড় থেকে অপহরনের ১৬ দিন পর অপহৃত স্কুল ছাত্রী (১৬) কে মুন্সিগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় গ্রেফতার করা হয়েছে আকাশ সরদার(১৯) নামক এক যুবক কে। সোমবার(২৯ আগস্ট) রাতে মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার আড়িয়াল খা নামক এলাকা থেকে স্কুল ছাত্রী কে উদ্ধার সহ গ্রেফতার করা হয়েছে আকাশ সরদার কে।

গ্রেফতারকৃত আকাশ সরদার মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার আড়িয়াল সানবাড়ীর মোসলেম সরকারের পুত্র। এর আগে সোমবার দুপুরে অপহৃত স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অপহৃত মামলা দায়ের করে। অপরদিকে গ্রেফতারকৃত আকাশ সরদারের পরিবারের সদস্যদের দাবী অপহরন নয় তারা একে অপরকে ভালবাসতো। আর তাই তারা নতুন জীবন সংসার বাধতে বাসা থেকে পালিয়েছিলো।

মামলায় উল্লেখ্য করা হয়,বাদীর মেয়ে স্থানীয় হাজী পান্দে আলী স্কুলের নবম শ্রেনীর ছাত্রী। প্রতিদিনের মতো সে চলতি মাসের ১৩ তারিখ সকাল নয়টার দিকে নিজ বাসা থেকে স্কুলে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়। যথাসময়ে বাসায় ফিরে না আসায় সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে না পেয়ে ১৪ আগস্ট বাদীর স্ত্রী ফতুল্লা মডেল থানায় সাধারন ডায়েরী (নং ৯১০) করেন। পর লোক মারফত জানতে পারেন ১৩ আগস্ট সকাল সাড়ে ১০ টার দিকে গ্রেফতারকৃত আকাশ বাদীর মেয়েকে ফুসলিয়ে স্কুলের গেইটের সামনে থেকে অপহরন করে নিয়ে গেছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান মিজান জানায়, সোমবার রাতে মুন্সিগঞ্জ থেকে অপহৃত স্কুল ছাত্রী কে উদ্ধার সহ গ্রেফতার করা হয়েছে আকাশ সরদার নামকমএক যুবক কে। মঙ্গলবার দুপুরে কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে এবং গ্রেফতারকৃত কে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।