ঢাকামঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে তিন হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আবু বকর সিদ্দিক
আগস্ট ৩০, ২০২২ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চুন কারখানা ও খাবার হোটেলসহ তিন হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কতৃপক্ষ। একই সাথে মিষ্টি তৈরির একটি কারখানাকে জরিমানা করা হয়েছে নগদ ৫০ হাজার টাকা।তিতাসের কর্মকর্তাদের নিয়ে মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার নোয়াইল ও মোগড়াপাড়া এলাকায় এই অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সোনারগাঁ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো: ইব্রাহিম জানান, অভিযানের শুরুতেই নোয়াইল এলাকায় একটি চুন কারখানাসহ তিন কিলোমিটার এলাকা বিস্তৃত তিন হাজার অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে মোগড়াপাড়া এলাকায় দুইটি খাবার হোটেলের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির দায়ে একটি মিষ্টির দোকানের কারখানাকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কো. লিমিটেড এর সোনারগাঁ আঞ্চলিক বিপনন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো: সুরুজ আলম জানান, সোনারগাঁ উপজেলায় প্রায় ত্রিশ হাজার অবৈধ গ্যাস সংযোগ চিহ্নিত করে এ পর্যন্ত চার হাজার সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। পর্যায়ক্রমে এই উপজেলার সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।