ঢাকাশুক্রবার , ২ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে গৃহবধূ পিংকি নিখোঁজ

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ২, ২০২২ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে নিখোঁজ ঘটনা আশংকা জনক ভাবে বৃদ্ধি পেয়েছে। প্রতিদিনেই বন্দরে কোন না কোন স্থানে ব্যবসায়ী, প্রতিবন্ধী এমনকি গৃহবধূ নিখোঁজের ঘটনা ঘটছে অহরহ। এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টায় বন্দর থানার কদম রসুল কলেজ মাঠপাড়া এলাকার জনৈক রাসেল মিয়ার ভাড়াটিয়া বাড়ী থেকে পিংকি জামান (২০) নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছে। নিখোঁজ গৃহবধূ পিংকি জামান একই এলাকার আসাদুজ্জামান জুয়েল মিয়ার স্ত্রী ।

অনেক স্থানে খোঁজাখুজি করে নিখোঁজ গৃহবধূ পিংকি জামানের কোন সন্ধান না পেয়ে এ ঘটনায় তার স্বামী আসাদুজ্জামান জুয়েল বাদী হয়ে শনিবার (২ সেপ্টম্বর) দুপুরে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেন। যার জিডি নং- ৫৭ তাং- ২-৯-২২ইং।

জিডি সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সকাল ১০টায় গৃহবধূ পিংকি জামান বন্দর থানার কদম রসুল কলেজ মাঠপাড়াস্থ তার স্বামীর ভাড়াকৃত বাসা থেকে কাউকে না জানিয়ে ঘর থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। অনেক স্থানে খোঁজাখুজি করে গৃহবধূর কোন হদিস না পেয়ে এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করা হয়। জিডি পেয়ে বন্দর থানা পুলিশ নিখোঁজ গৃহবধূকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান অব্যহত রেখেছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।