ঢাকাশুক্রবার , ২ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি-পুলিশসংঘর্ষের ঘটনায় ৮৭১ জনকে আসামি করে মামলা

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ২, ২০২২ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক কামরুজ্জামান বাদি হয়ে ওই মামলাটি দায়ের করেন। মামলায় ৭১ জনকে এজহারনামীয় আসামি করে আরো ৮শত জনকে অজ্ঞাত আনামি করে মামলা রুজ করা হয়।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় জেলা পুলিশের উপ-পরিদর্শক কামরুজ্জামান বাদি হয়ে দায়ের করা মামলাটি রুজ করা হয়েছে বলে ঢাকা পোষ্টকে নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমীর খসরু।

তিনি বলেন, পুলিশের ওপর হামলা ও বিষ্ফোরক আইনে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়েল করা হয়েছে। ওই মামলায় ৭১ জন আসামির নাম উল্লেখ করে আরোও ৮’শ জনকে অজ্ঞাত আসামি করে বিকালে মামলাটি রুজ করা হয়। পুলিশ দোষীদের আইনের আওতায় আনতে অভিযান পরিচালনা করছে। ইতোমধ্যে ১০ আসামিকে গ্রেপ্তার করে অঅদালতে পাঠানো হয়েছে।

আদালত সূত্রে জানা গেছে, মামলায় ১০ জনকে গ্রেপ্তার দেখিয়ে সন্ধ্যায় আদালতে পাঠানো হয়। পুলিশ গ্রেপ্তারকৃত আসামিদের ১০ দিনের রিমান্ডের আবেদন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ মোহসেনের আদালত তা না মঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তবে আগামি আগামী ৪ সেপ্টেম্বর রবিবার রিমান্ড শুনানির দিন ধার্য করে আদালত।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। মামলায় গ্রেফতার দেখিয়ে ১০ জনকে আদালতে পাঠানো আদালতে তাদের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হলে আদালত আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। রিমান্ড শুনানি রোববার অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।