ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

সোনারগাঁ আ’লীগের নতুন কমিটি ঘোষণা

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ৩, ২০২২ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

দীর্ঘ ২৫ বছর পর আগামী ৩ বছরের জন্য নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে সভাপতি করা হয়েছে অ্যাড. শামসুল ইসলাম ভ’ইয়াকে, সাধারণ সম্পাদক করা হয়েছে সাবেক এমপি কায়সার হাসনাতকে ও সহ-সভাপতি করা হয়েছে পিরোজপুরের ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমকে। শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তাদের নাম ঘোষনা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই।

সম্মেলনে উপজেলার সভাপতি প্রার্থী ছিলেন ৫জন ও সাধারণ সম্পাদক প্রাথী ছিলেন ৫ জন। প্রার্থীদের নাম ঘোষনা করার পর নিজেদের মধ্যে ৫ মিনিটের মধ্যে সভাপতি ও সেক্রেটারি প্রার্থী বাছাই করার জন্য সময় দেওয়া হয়। পরে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের মধ্যে ৪ জন প্রার্থীতা প্রত্যাহার করে নেয়।

সোনারগাঁ উপজেলার আমিনপুর শেখ রাসেল স্টেডিয়ামে আয়োজিত এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. মো. আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস এমপি, আওয়ামী লীগের কার্যকারী পরিষদের সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. নজিবুল্লা হিরু, আওয়ামী লীগের বন ও পরিবেষ বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য এড. সানজিদা খানম, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য শাহাবুদ্দিন ফরাজী, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম।

এছাড়াও উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, নারায়লগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যক্ষ ডা. শিরিন বেগমসহ ছাত্রলীগ-যুবলীগ-স্বেচ্ছাসেবকলীগ, যুব মহিলালীগের নেতাকর্মীরা।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।