ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শামীম ওসমানদেশে থাকলে তাকে হত্যা করা হতো: মির্জা আজম

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ৩, ২০২২ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, ‘২০২৪ সালের আওয়ামী লীগ ক্ষমাতায় না এলে আপনার আমার অবস্থা কিন্তু ২০০১ সাথে ২০০৬ সাল পর্যন্ত যা হয়েছিলো, তার চেয়েও ভয়াবহ হবে। সে সময় আমাদের নারায়ণগঞ্জের শামীম ওসমানের মতো নেতাকেও কিন্তু দেশে থাকতে পারেনি। যদি থাকতো তাহলে তাদের অবস্থা খুলনার মঞ্জুরুল ইমামের মতো হতো। প্রকাশ্য তাকে হত্যা করা হয়েছিলো মঞ্জুরুল ইসলামকে। শামীম ওসমান দেশে থাকলে তাকেও হত্যা করা হতো।৩ সেপ্টেম্বর সোনারগাঁ আওয়ামী লীগের সম্মেলনে উপস্থিত হয়ে বিশেষ অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আগামী নির্বাচন ২০২৪ সালের জানুয়ারী মাসের প্রথম সপ্তাহে। সেই নির্বাচনে আওয়ামী লীগ যদি ক্ষমতায় না যায়, তাহলে কে বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন? বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন ঐ খুনি জিয়াউর রহমানের পুত্র তারেক রহমান। তারেক রহমান গ্রেনেড হামলার মাধ্যমে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছিলো। তাই যে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করে সে প্রধানমন্ত্রী হলে আপনার আমার কি অবস্থা হবে।’

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. মো. আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস এমপি, আওয়ামী লীগের কার্যকারী পরিষদের সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. নজিবুল্লা হিরু, আওয়ামী লীগের বন ও পরিবেষ বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য এড. সানজিদা খানম, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য শাহাবুদ্দিন ফরাজী, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম।

এছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, নারায়লগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যক্ষ ডা. শিরিন বেগমসহ ছাত্রলীগ-যুবলীগ-স্বেচ্ছাসেবকলীগ, যুব মহিলালীগের নেতাকর্মীরা।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।