ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে হবে আ’লীগের ও শেখ হাসিনার ক্যান্টনমেন্ট: শামীম ওসমান

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ৩, ২০২২ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, কয়েকদিন আগে নারায়ণগঞ্জে জনসভা ডেকেছিলাম। সেটা অনেকেরই পছন্দ হয়নি। তারা বলেছিল শামীম ওসমানের জনসভা। আমি শেখ হাসিনার কর্মী এবং শেখ হাসিনার কর্মী হয়েই মরতে চাই। ২০০১ সালে বোমা হামলার পর যখন আমি আহত কানে কিছু শুনছিলাম না। তখনও শুধু বলেছিলাম শেখ হাসিনাকে বাঁচান। বোমা হামলা করা হয়েছিল কারণ নারায়ণগঞ্জের পবিত্র মাটিতে ওই ৭১ এর রাজাকার যারা আমার ৩০ লক্ষ ভাইয়ের প্রান নিয়েছিলো গোলাম আযমের প্রবেশ নিষেধ করেছিলাম।

শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে শামীম ওসমান এসব কথা বলেন। সোনারগাঁ আমিনপুর শেখ রাসেল স্টেডিয়ামে এই সম্মেলনের আয়োজন করা হয়। সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কৃষি মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. মো. আব্দুর রাজ্জাক। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

এসময় শামীম ওসমান বলেন, এখনও অনেকে পরীক্ষা নেওয়ার কথা বলেন। অবস্থান পরিষ্কার করতে হবে। বিএনপি, জামাত আর ওই সুশিলদের বিরুদ্ধে অবস্থান পরিস্কার করতে হবে। নেত্রী কি সিদ্ধান্ত নিবেন, সেই বিষয়ে প্রশ্ন তোলা বাংলাদেশ আওয়ামী লীগে কারো থাকার কথা না। এই সোনারগাঁয়ে কিছু ভুল বোঝাবুঝি রয়েছে। সেই সকল ভুল বোঝাবুঝি বাদ দিয়ে এখানে সবাইকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের ক্যান্টনমেন্ট গড়ে তুলতে হবে। সামনে আঘাত আসবে। এ আঘাত মোকাবিলা করতে সুশৃঙ্খল দল দরকার। আমরা সবাই মিলে ঐক্যবদ্ধ সোনারগাঁ গড়ব। প্রয়োজনে ঘরে ঘরে গিয়ে কাজ করব।

আওয়ামী লীগের প্রভাবশালী এই নেতা বলেন, বড় কথা অনেকেই বলতে পারবেন। কারা কতবার গ্রেফতার হয়েছে কোন পরিবারের সদস্য কয়বার গ্রেফতার হয়েছে সেটা দেখার বিষয়। আমার লজ্জা লাগে যখন তিনি বলেন, আমি মরে গেলেও কিছু হবে না। আমরা বলেছি হবে, নারায়ণগঞ্জ থেকেই হবে। আমি পরিষ্কার করে বলেছি আমি নিজে স্লোগান দেব। আপনারা মঞ্চে থাকেন। কিন্তু বাংলাদেশকে বাচাঁতে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।তিনি আরও বলেন, নেত্রী তিনটা কথা বলেছেন। তিনি বলেছেন আরেকটি ১৫ আগস্ট, আরেকটি ২১ আগস্ট ঘটানোর চেষ্টা হচ্ছে। চতুর্দিক থেকে ষড়যন্ত্র হচ্ছে। তারা বলে রাজপথ দখল করবে। আমরা বলেছি খেলতে চান আসুন আমরা খেলব। আমরা খেলবো স্বাধীনতা বিরোধী শক্তির সাথে। আমরা খেলবো সমস্ত অপশক্তির বিরুদ্ধে। আর আমার বিশ্বাস এই খেলা আমরাই জিতবো। এখানে অনেকে আছেন। আমি সকলের উদ্দেশ্যে বলতে চাই। আসুন ২৪ সালের জানুয়ারি পর্যন্ত আমরা এক থাকি। কারণ বাংলাদেশকে বাচাঁতে হবে।

উক্ত সম্মেলনে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ও ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস এমপি, আওয়ামী লীগের কার্যকারী পরিষদের সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. নজিবুল্লা হিরু, আওয়ামী লীগের বন ও পরিবেষ বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য এড. সানজিদা খানম, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য শাহাবুদ্দিন ফরাজী, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম,

আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য সাঈদ খোকন, বস্ত্র ও পাট মন্ত্রী এবং রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক, এনসিসি মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, নারায়লগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যক্ষ ডা. শিরিন বেগম।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো. বাদল।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।