ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

এই সরকার কেউ সরাতে পারবে না

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ৩, ২০২২ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

কৃষি মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, পাঁচ বছর দেশ চালিয়ে আমরা যখন সংগ্রাম করছি। বাস পুড়িয়ে জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরেছিল তারা। এই হলো বিএনপি। অসভ্য বর্বর, নৃশংস। নারায়ণগঞ্জ থেকে একজন ঢাকা যাচ্ছিল। তিনি গাড়িতে আগুন দিয়েছিল। এ হলো বিএনপি। ২০০১ সাল থেকে ২০০৬ সাল মানুষ ছিল নিরুপায়। আমরা তখন বলেছিলাম বিএনপি নিজের কবর নিজে খুঁড়ছে। আমরা খাদের কিনারে তোমরা খাদে হাবুডুবু খাচ্ছো। নাকটা আছে সেটাও পানির নিচে গিয়ে ডুবে মরবা। বঙ্গবন্ধুর আদর্শেই রাজনীতি করতে হবে। আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনে নির্বাচিত সরকার। এ সরকারকে কেউ সরাতে পারবে না।

শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে আব্দুর রাজ্জাক এসব কথা বলেন। সোনারগাঁ আমিনপুর শেখ রাসেল স্টেডিয়ামে এই সম্মেলনের আয়োজন করা হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। আব্দুর রাজ্জাক বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অনেক সুসংহত। তাদের দায়িত্ব জনগণকে সুরক্ষা দেওয়া। বাংলাদেশে আর কোনো দিন আমরা তাণ্ডব করতে দেব না। পঁচিশ বছর পরে এখানে আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে। নেতা না থাকলে এত জনসমাগম কীভাবে হয়। এখানে আসার সময় রাস্তার দুইধারে কত মানুষ দেখলাম। আমরা জীবন বাজি রেখে বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধ করেছিলাম। পৃথিবীর বুকে একটা স্বাধীন রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছিলাম। তরুণরা যেভাবে এখানে এসেছে তারা আমাকে উজ্জীবিত করেছে।

তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্র করছে। আমরা ২০০৮ সালে বিপুল বিজয় নিয়ে সরকার গঠন করি। সেদিন জাতির কাছে বলেছিলাম দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করব। শরীর পরিচালনার জন্য যেমন রক্ত লাগে দেশ চালাতে বিদ্যুৎ লাগে। আমরা রাস্তাঘাটসহ অনেক প্রতিশ্রুতি দিয়েছিলাম। আজ আপনাদের সামনে দাঁড়িয়ে বলতে পারি আজ চৌদ্দ বছব। আপনাদের নিশ্চই মনে আছে বিএনপির আমলে সার চাইতে যাওয়ায় সার না দিয়ে বুলেট দিয়েছে। সেই জবাব আপনারা দিয়েছেন ভোটের মাধ্যমে। জননেত্রী সারের দাম কমিয়েছেন। এই গত চৌদ্দ বছরে আমরা এক টাকা সারের দাম বাড়াইনি।

উক্ত সম্মেলনে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ও ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস এমপি, আওয়ামী লীগের কার্যকারী পরিষদের সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. নজিবুল্লা হিরু, আওয়ামী লীগের বন ও পরিবেষ বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য এড. সানজিদা খানম, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য শাহাবুদ্দিন ফরাজী, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য সাঈদ খোকন,

বস্ত্র ও পাট মন্ত্রী এবং রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক, এনসিসি মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, নারায়লগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যক্ষ ডা. শিরিন বেগম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো. বাদল।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।