ঢাকারবিবার , ৪ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

দেশ ত্যাগের কারণ জানালো মির্জা আজম

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ৪, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

১/১১ এ শেখ হাসিনাকে গ্রেপ্তার করলো। তখনতো আমিতো বড় কোন নেতাকে দেখলাম না এই শহরে। আজকে যারা হুঙ্কার দেয়, মুহুর্তের মধ্যে সবকিছু করে ফেলবে। বলে ‘দুঃসময়ে চলতেছে, এই হচ্ছে, সেই হচ্ছে। তারা কোথায় ছিলেন ভাই? এত বড় বড় কথা কন? কাউকেই তো দেখলাম না চোখে।নারায়ণগঞ্জের জনপ্রিয় নেতা শামীম ওসমানকে ইঙ্গিত করে গত ৩০ আগস্ট এক সভায় কথা গুলো বলছিলেন নারায়ণগঞ্জ সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী। একই ভাবে শামীম ওসমানের পালিয়ে যাওয়ার কথা বলতে দেখা যায় বিরোধী দলের নেতাদেরও। কিন্তু কেন পালিয়ে ছিলো শামীম ওসমান? এ প্রশ্নের উত্তর দিয়েছে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম।

সোনারগাঁয়ে গত ৩ সেপ্টেম্বর মেয়র আইভীর উপস্থিতিতে তিনি বলেন, ২০২৪ সালের জানুয়ারি মাসের নির্বাচনে প্রধানমন্ত্রী হিসেবে যদি শেখ হাসিনা না আসে, তাহলে ২০০১ সাল থেকে ৬ সাল পর্যন্ত যা হয়েছিল, আমাদের অবস্থা তার চেয়েও ভয়ঙ্কর হবে। ২০০১ সাল থেকে ৬ সালে এই নারায়ণগঞ্জের জননেতা শামীম ওসমানের মতো নেতাও বাংলাদেশে থাকতে পারে নাই। আমাদের বাংলাদেশের অনেক প্রভাবশালী জননেতা দেশে থাকতে পারে না। শামীম ওসমান সাহেবরা যদি বাংলাদেশে থাকতো, তাহলে তাদের পরিনতি খুলনার মঞ্জুরুল ইমাম, নাটোরের মমতাজ উদ্দিন কিংবা আহসান উল্লাহ মাস্টারদের মতো হত্যা করা হতো।

সেই সভাতেই মেয়র সেলিনা হায়াৎ আইভীর উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, নেত্রী তিনটা কথা বলেছেন। তিনি বলেছেন আরেকটি ১৫ আগস্ট, আরেকটি ২১ আগস্ট ঘটানোর চেষ্টা হচ্ছে। চতুর্দিক থেকে ষড়যন্ত্র হচ্ছে। তারা বলে রাজপথ দখল করবে। আমরা বলেছি খেলতে চান আসুন আমরা খেলব। আমরা খেলবো স্বাধীনতা বিরোধী শক্তির সাথে। আমরা খেলবো সমস্ত অপশক্তির বিরুদ্ধে। আর আমার বিশ্বাস এই খেলা আমরাই জিতবো। এখানে আওয়ামী লীগের সভাপতি সেক্রেটারী, মেয়রসহ অনেকে আছেন। আমি সকলের উদ্দেশ্যে বলতে চাই। আসুন ২৪ সালের জানুয়ারি পর্যন্ত আমরা এক থাকি। কারণ বাংলাদেশকে বাচাঁতে হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।