ঢাকামঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ৬, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক পত্রিকা মালিকদের সংগঠন নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জ ক্লাবের সভা কক্ষে অনুষ্ঠিত এটি ছিল সংগঠনের নতুন কার্যকরী কমিটির প্রথম বৈঠক। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি দৈনিক ডান্ডিবার্তা’র প্রকাশক ও সম্পাদক হাবিবুর রহমান বাদল।

সভার শুরুতে ফতুল্লার সাংবাদিক নেতা আনিসুজ্জামান অনুর অকাল মৃত্যুতে শোক প্রস্তাব আনা হয় এবং তার বিদেশী আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। সভায় সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে কমিটির সদস্যরা মুক্ত আলোচনা এবং বিভিন্ন এজেন্ডা নিয়ে আলোকপাত করেন। বিশেষ করে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিক দৈনিক পত্রিকা মালিকরা আগামীতে ঐক্যবদ্ধ থাকার দৃঢ় সংকল্প ব্যক্ত করেন। পাশাপাশি পত্রিকা মালিকদের এই সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন জনহীতকর ও সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহন করার ব্যপারেও সিদ্ধান্ত গৃহীত হয়।

সংগঠনের সাধারন সম্পাদক রাজু আহমেদ (প্রকাশক ও সম্পাদক ,দৈনিক নারায়ণগঞ্জের আলো) এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন কার্যকরী সদস্য আরিফ আলম দীপু ( সম্পাদক ও প্রকাশক, দৈনিক শীতলক্ষা), আবু সাউদ মাসুদ (সম্পাদক ও প্রকাশক,দৈনিক সোজা সাপটা), এস.এম. ইকবাল রুমি (সম্পাদক ও প্রকাশক,দৈনিক খবর প্রতিদিন) আনিসুল ইসলাম সানি( সম্পাদক ও প্রকাশক,দৈনিক দেশের আলো), যুগ্ম সম্পাদক জাফর আহমেদ( সম্পাদক ও প্রকাশক,দৈনিক জন্মভুমি), কোষাধ্যক্ষ আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু ( প্রকাশক ও সম্পাদক ,দৈনিক সবার কন্ঠ) এবং সম্মানিত সদস্য স্বপন কুমার পোদ্দার (সম্পাদক ও প্রকাশক, দৈনিক অগ্রবানী প্রতিদিন)।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।