ঢাকাশনিবার , ১০ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মাঝরাতে ধলেশ্বরী নদীতে যাত্রীবাহি ট্রলারে ডাকাতি, আহত ২

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ১০, ২০২২ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় ধলেশ্বরী নদীতে একটি যাত্রীবাহি ট্রলারে দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা যাত্রীদের মারধর করে প্রায় ছয় লাখ টাকা ও বেশ কয়েকটি মোবাইল ফোন লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। এসময় ডাকাত দলের হামলায় দুইজন যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে। শুক্রবার দিনগত রাত সাড়ে বারোটায় সদর উপজেলার ফতুল্লা থানার বক্তাবলী খেয়াঘাট এলাকায় ধলেশ্বরী নদীর মধ্যবর্তী স্থানে এই ডাকাতির ঘটনা ঘটে।

বক্তাবলী ইউনিয়ন পরিষদের সদস্য মহিউদ্দিন মেম্বার যাত্রীদের বরাত দিয়ে জানান, রাত সাড়ে বারোটার সময় ধলেশ্বরী নদীর পূর্ব পাড়ে ফতুল্লার খেয়াঘাট থেকে একটি ট্রলার ২০/২২ জন যাত্রী নিয়ে চালক ডিপজল নদীর পশ্চিম পাড়ে বক্তাবলী খেয়াঘাটের উদ্দেশ্যে যাচ্ছিলো। ট্রলারটি নদীর মাঝখানে গেলে একটি স্পীডবোটে আসা ৭/৮ জনের সশস্ত্র ডাকাতদল হানা দেয়। এসময় ডাকাতরা রামদা ও আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে ট্রলারের যাত্রীদের জিম্মি করে সবার পকেট থেকে নগদ টাকা লুটে নেয়। দুইজন যাত্রী টাকা দিতে অস্বীকৃতি জানালে ডাকাতরা তাদের এলোপাতাড়ি মারধর করে টাকা নিয়ে স্পীডবোটে চড়ে মুন্সিগঞ্জের মুক্তারপুরের দিকে চলে যায়। আহত যাত্রীদের নাম তাৎক্ষনিক জানা যায় নি। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

ডাকাতির ঘটনার ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিজাউল হক দীপু জানান, নদীর ঘটনায় নৌ পুলিশ ব্যবস্থা নিয়ে থাকে। তারপরও খোঁজ খবর নিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যপারে বক্তাবলী নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাদল ফকির বলেন, রাত সাড়ে বারোটার পরে এই ঘটনা ঘটেছে। আমরা জানতে পেরেছি ডাকাতরা মারধর করে ৬/৭ জন যাত্রীর মোবাইল ফোনসহ টাকা ছিনিয়ে নিয়ে গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। আর কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি। তবে তদন্ত চলছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।