ঢাকাশনিবার , ১০ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মাদক চালানের প্রত্যক্ষদর্শী হওয়ায় কিশোরকে হত্যা, গ্রেফতার ৩

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ১০, ২০২২ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

মাদক চালানের দৃশ্যের প্রত্যক্ষদর্শী হওয়ায় ১৬ বছরের এক কিশোরকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগে ৩ পলাতক আসামীকে চাঁদপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১১। ওই ঘটনায় র‌্যাবের একটি দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামীদের নজরদারিতে রাখে এবং গ্রেফতার করতে সক্ষম হয়।পরে শুক্রবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টায় চাঁদপুর জেলার সদর থানাধীন রঘূনাথপুরের ভাঙ্গাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- মো. মোস্তফার ছেলে মো. রনি (২০) ও আল আমিন (২৫) এবং মৃত আব্দুল মান্নানের ছেলে মো. মোস্তফা (৫৫)। শনিবার (১০ সেপ্টেম্বর) বিকালে র‌্যাব-১১ এর আদমজীনগর কার্যালয়ের অধিনায়ক লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা স্বাক্ষরীত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানায় র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত ২৪ আগস্ট বুধবার নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন পিরোজপুর এলাকায় ১৬ বছরের কিশোর মো. তুহিনকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটে। ওই ঘটনায় ভ’ক্তভোগী কিশোরের পিতা মোঃ মনির (৩৯) বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা (মামলা নং-৩৯) দায়ের করে। অভিযোগে বলা হয়, মাদকের চালান দেখে ফেলায় পিটিয়ে এবং শ্বাসরোধ করে তার ছেলে মো. তুহিনকে হত্যা করা হয়েছে।

প্রাথমিক অনুসন্ধান ও মামলার এজাহার সূত্রে জানা যায়, নিহত তুহিন মিয়া চেঙ্গাকান্দি গ্রামের মনির হোসেনের ছেলে। সে ঝাউচর এলাকায় তার মামা নুরুল হুদার কাছে থেকে তার আসবাবপত্রের দোকানে কাজ করত। একই এলাকায় পাশ্ববর্তী হিরাঝিল হোটেলে গ্রেফতারকৃত আসামী মোঃ রনি এবং আল আমিন দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ফেনসিডিল ও ইয়াবা বিক্রি করে আসছিল। তারা গত ২২ আগস্ট ফেনসিডিলের কার্টুন হোটেলের পাশের কক্ষে নিয়ে যাওয়ার সময় তুহিন দেখে ফেলে এবং উক্ত ঘটনাটি পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীকে জানাবে বলে জানায়। বিষয়টি আসামীরা জানতে পারলে তারা তুহিনকে এলোপাথারী মারপিট করে এবং মাদকের বিষয়ে কাউকে কিছু বললে হত্যার হুমকি দেয়। এরপরদিন তুহিন রাতের খাবার খেয়ে রোজকার মত দোকানে ঘুমাতে যায়। পরের দিন ২৪ আগস্ট সকালে দোকান খোলার পর তুহিনের মৃতদেহ পাওয়া যায়। মৃতদেহ পাওয়ার পর হতেই আসামীরা তাদের হোটেল বন্ধ করে পালিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।