ঢাকাসোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মানব পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার, এক নারী উদ্ধার

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ১২, ২০২২ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় মানব পাচারকারী চক্রের কবল থেকে আটকে রাখা এক নারীকে উদ্ধারসহ মানব পাচারকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।রোববার(১২ আগস্ট) রাতে তাদের কে ফতুল্লার ভুইগড় গিরিধারাস্থ কামাল হোসেনের বাড়ী থেকে গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার মানব পাচারকারী চক্রের কবল থেকে উদ্ধার করা হয়েছে সাথী আক্তার(২৩) নামক এক গৃহবধুকে।

গ্রেফতারকৃতরা হলো দিনাজপুর জেলার সদর থানার দক্ষিন পাতেল শাহ গ্রামের সাদেক আলীর পুত্র ও ফতুল্লা মডেল থানার ভুইগড় গিরিধারার কামাল হোসেনের বাড়ীর ভাড়াটিয়া মোঃ ওমর ফারুক (২২), বোন শারমীন(২৫) ও মৃত মিজানের পুত্র মামুন হোসেন(২২)।এ ঘটনায় গৃহবধু সাথী আক্তারের স্বামী মোঃ আনিছ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

মামলায় উল্লেখ্য করা হয়, মামলার বাদী তার স্ত্রী কে নিয়ে ঢাকার ডেমরা থানা এলাকার ডগাইর বাজার এলাকায় আকবর হোসেনের ভাড়াটিয়া বাসায় করে আসছিলো। একই বাসায় একা ভাড়া থাকতো ছিলো গ্রেফতারকৃত শারমীন। সে সুবাদে শারমীন তাদের পূর্ব পরিচত। কিন্ত তার চলাফের সন্দেহ জনক হওয়ায় বাড়ীর মালিক চার মাস পূবে শারমীন কে বাসা থেকে তাড়িয়ে দেয়। রোববার বেলা ১১ টার দিকে বাদীর স্ত্রী নারায়নগঞ্জ যাওয়ার পথে সাইনবোর্ড বাসস্ট্যান্ড এলাকায় শারমীনের সাথে দেখা হয়। পরে শারমীন ও তার ভাই সহ অভিযুক্ত অপর আসামী কৌশলে বাদীর স্ত্রী কে গিরিধারাস্থ তাদের ভাড়া ফ্ল্যাটে কামাল হোসেনের ষষ্ঠ তলায় নিয়ে য়ায়। বাদীর স্ত্রী এ সময় ডাক চিৎকার করলে তার হাত- পা বেধে মুখে কাপড় গুজে দেয়। এ সময় অভিযুক্তরা বাদীর স্ত্রী কে টাকার বিনিময়ে অনত্র পাচার করার জন্য নিজেদের মধ্যে শলা- পরামর্শ করে। অপরদিকে বাদীর স্ত্রীর ডাক- চিৎকার শুনতে পেয়ে স্থানীয়রা এগিয়ে গিয়ে তিনজনকে আটক সহ তাকে উদ্ধার করে এবং ফোন নাম্বার নিয়ে বাদী কে ফোন করে জানায়। বাদী সংবাদ পেয়ে জরুরী সেব – ৯৯৯ এ ফোন করে পুলিশ সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে স্ত্রীকে উদ্ধার করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সোহাগ সাহা জানায়, রোববার সন্ধ্যায় জরুরী সেবা -৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে গৃহবধূ কে উদ্ধার করা হয় একই সাথে গ্রেফতার করা হয় নারী সহ তিনজনকে। এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে মামলা দায়ের করেছে। তাদের কে আজ সোমবার আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।