ঢাকাসোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ১২, ২০২২ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লার পাগলায় প্রথম শ্রেনীর ছাত্রী (৮)কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ধর্ষণের অভিযোগে অভিযুক্ত সিরাজুল ইসলাম (৭২) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সিরাজুল ইসলাম ফতুল্লা মডেল থানার পাগলা পূর্ব রসুলপুর এলাকার বাসিন্দা। এ ঘটনায় নির্যাতিত ছাত্রীটির বাবা সোমবার (১২সেপ্টেম্বর) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

মামলায় উল্লেখ্য করা হয়, বাদী ফতুল্লার পাগলা পূর্ব রসুলপুরস্থ এলাকায় পরিবার নিয়ে ভাড়ায় বসবাস করে। তাদের পাশেই গ্রেফতারকৃত সিরাজুল ইসলাম বসবাস করে। সেই সূত্র ধরে বাদীর মেয়েকে প্রায় সময় ডেকে নিয়ে নানা কথা-বার্তা বলতো সিরাজুল ইসলাম। এরই ধারাবাহিকতায় রোববার বিকেল সাড়ে তিনটার দিকে ধর্ষক সিরাজুল ইসলাম বাদীর মেয়েকে পাখি দেখানোর কথা বলে নিজ বাড়ীর পেছনের জঙ্গলে নিয়ে যায়। সেখানে নিয়ে গিযে বাদীর মেয়েকে জোড় পূর্বক ধর্ষন করে। এ সময় বাদীর মেয়ে ব্যথায় কান্না করলে পাখি দেওয়ার কথা বলে কান্না থামিয়ে বাসায় পাঠিয়ে দেয়। মেয়ে বাসায় এসে ব্যথায় কান্না করে বিষয়টি পরিবারকে জানায়। পরবর্তীতে চিকিৎসার জন্য মেয়েকে শহরের জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু জানায়, এ বিষয়ে শিশুটির বাবা মামলা দায়ের করেছে।অভিযুক্ত ধর্ষক কে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষা এবং চিকিৎসারা জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।