ঢাকাসোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

এমপি বাবু ও তার পরিবারের বিরুদ্ধে কুরুচিপূর্ণ প্রচারণা, গ্রেফতার ১

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ১২, ২০২২ ৫:০২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ও তার পরিবারের সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুককে অশ্লীল কুরুচিপূর্ণ প্রচারণার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতার যুবকের নাম ইসমাঈল হোসেন অপু (২২)। তিনি একজন ব্লগার। গোপালদী পৌরসভার লক্ষ্মীবরদী এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে অপু।

পুলিশ জানায়, ব্লগার অপু গত ৭ বছর ধরে ‘নিউজ আড়াইহাজার’ নামে একটি ব্লগ চালান। ফেসবুকে একই নামে তার একটি পেজ আছে। ব্লগে তিনি বিভিন্ন রাজনীতিবিদদের নিয়ে বিরূপ মন্তব্যধর্মী লেখা প্রকাশ করতেন। সম্প্রতি সংসদ সদস্য বাবু ও তার পরিবারের সদস্যদের ছবি ফটোশপে সুপার এডিট করে অশ্লীল ও কুরুচিপূর্ণ পোস্ট প্রচার করে আসছিলেন।

গত ২৬ আগস্ট উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে এ নিয়ে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়েছিল।পরে ইশরাক আহমেদ সাজন (২৮) নামে সংসদ সদস্য বাবুর এক শুভাকাক্সক্ষী ব্লগার অপুকে ফেসবুক পেজটি বন্ধ করতে অনুরোধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ইশরাককে প্রাণনাশের হুমকি দেন অপু। পরে আড়াইহাজার থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন ইশরাক।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, গ্রেফতারকৃত অপু ‘নিউজ আড়াইহাজার’ নামে ফেসবুক পেজের এডমিন। গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আড়াইহাজারে এ ধরনের অপপ্রচারকারী যতগুলো ফেক আইডি আছে, শনাক্ত করে পরিচালনাকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার কাজ চলছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।