ঢাকাসোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধপরিকর: হাসিনা গাজী

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ১২, ২০২২ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধপরিকর। সরকারের পাশাপাশি সেবার মান বৃদ্ধি করার লক্ষে সবাইকে এগিয়ে আসতে হবে। বর্তমান সরকার জনগণের দৌড়গোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দিতে অত্যন্ত আন্তরিক। দুঃস্থ্য, অসহায় ও সাধারন মানুষ যাতে বিনামূল্যে ও স্বল্পমূল্যে সঠিক চিকিৎসাসেবা পায়, সে বিষয়টি লক্ষ্য রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। আরবান প্রাইমারী হেলথ্ কেয়ার সার্ভিসেস ডেলিভারী প্রজেক্ট-২ পর্যায়ে একটি নগর মাতৃসদন ও দুইটি নগর স্বাস্থ্য কেন্দ্রের মাধ্যমে তারাবো পৌরসভার ৯ টি ওয়ার্ডে দরিদ্র ও হতদরিদ্র জনগোষ্ঠির মধ্যে ঘরে ঘরে স্বল্প মূল্যে ও বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হচ্ছে। আমি চাই, রূপগঞ্জবাসী তথা তারাবো পৌরবাসী ভাল সেবা পাক।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারাবো পৌরসভা কার্যালয়ের অডিটোরিয়ামে স্থানীয় পল্লী চিকিৎসক এবং স্বাস্থ্যসেবকদের অংশ গ্রহণে মা ও শিশু স্বাস্থ্য সেবা বিষয়ক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ কর্মশালার আয়োজন করে, আরবান প্রাইমারী হেলথ্ কেয়ার সার্ভিসেস ডেলিভারী প্রজেক্ট-২ পর্যায় এবং তারাবো পৌরসভা স্বাস্থ্য বিভাগ।তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি যেমন ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের দেশ থেকে উন্নত-উন্নয়নশীল দেশে রুপান্তর করেছেন। তারই ধারাবাহিকতায় আগামী ২০৪১ সালের ভিশন বাস্তবায়ন করতে আমাদের সকলকে এক যোগে কাজ করতে হবে।

হাসিনা গাজী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন সহযোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছি। তারাবো পৌরবাসী সুখে থাকলে বঙ্গবন্ধুর স্বপ্নপূরন এগিয়ে যাবে। তারাবো পৌরবাসীর সুখে-দুঃখে আমি সবসময় পাশে রয়েছি। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সার্বিক সহযোগিতায় তারাবো পৌরসভায় অনেক উন্নয়ন করেছি। পৌরসভাকে এগিয়ে নিতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।তারাবো পৌরসভার স্যানেটারী ইন্সপেক্টর আব্দুল মতিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, তারাবো পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলাম, প্রাইমারী হেলথ্ কেয়ার সার্ভিসেস ডেলিভারী প্রজেক্ট-২ এর প্রকল্প ব্যবস্থাপক মোহাম্মদ জহিরুল আলম সিকদার সহ অনেকে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।