আ.হাই ও আনোয়ারের পক্ষে শামীম ওসমান

একটি পত্রিকা আওয়ামীলীগে বিভক্তি সৃষ্টির অপচেষ্টা করছে

- Advertisement -

নারায়ণগঞ্জ আওয়ামীলীগের ২ প্রবীন ও বর্ষিয়ান নেতার বিরুদ্ধে একটি পত্রিকা মিথ্যাচার করে দলে বিভ্রান্তি ছড়াচ্ছে বলে দাবী করেছেন প্রভাবশালী আওয়ামীলীগ নেতা ও সাংসদ শামীম ওসমান।

বৃহস্পতিবার বিকালে যুক্তরাজ্যে অবস্থানরত শামীম ওসমান এক টেলিফোন বার্তায় বলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন দুজনই নারায়ণগঞ্জ আওয়ামীলীগের শীর্ষ নেতা। তাদের ২জনেরই রাজনৈতিক ক্যারিয়ার অত্যন্ত সমৃদ্ধ ও গৌরবের। আমরা যারা ৭৫পরবর্তী সময়ে রাজনীতি এসেছি তারা এক সময় তাদের নেতৃত্বেই রাজনীতি করেছি।

জামায়াত-শিবিরের অর্থায়নে পরিচালিত বলে খ্যাত নারায়ণগঞ্জের একটি পত্রিকা এই দুই বর্ষিয়ান রাজনীতিবীদকে নিয়ে গত কয়েকদিন যে মিথ্যাচার, অশালীন ও অনভিপ্রেত সংবাদ প্রকাশ করছে ,তার নেপথ্য কারণ একটিই, তা হলো আওয়ামীলীগের রাজনীতিতে বিভাজন তৈরীর অপচেষ্টা করা, কর্মীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করা।

শামীম ওসমান বলেন, অতীতেও এই পত্রিকাটি সুযোগ বুঝে দ্বিমুখি আচরণ করে বিভ্রান্তি সৃষ্টি করে আসছে। যে আব্দুল হাই ও আনোয়ার হোসেন সম্পর্কে এখন পত্রিকাটি মিথ্যাচার করছে সেই একই পত্রিকা এক সময়ে তাদের পক্ষে সুনামের স্রোত ভাসিয়েছে। আমি মনে করি এই বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টা সম্পর্কে সকল নেতাকর্মীরা আগে থেকেই ওকাকিফহাল এবং আরো বেশী সতর্ক থাকবেন বলে আশা করি।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ