ঢাকামঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানলেন অয়ন ওসমান

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের ছেলে ইমতিনান ওসমান অয়নের রাজধানীর একটি হাসপাতালে অস্ত্রোপচার সম্পন্ন হয়। এরপর হাসপাতাল থেকে নিজ বাড়ীতে ফিরে অয়ন ওসমান তার ব্যাক্তিগত সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকের ওয়ালে আপলোড দেওয়া ভিডিও বার্তায় শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে অয়ন ওসমান ওই ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি লিখেন “আলহামদুলিল্লাহ মাত্র বাসায় আসলাম, ধন্যবাদ আপনাদের দোয়ার জন্য”।

দুই মিনিটের ওই ভিডিও বার্তায় অয়ন ওসমান বলেন, আপনারা সবাই জানেন গত চারদিন আগে আমার মেজর সার্জারি হয়েছে। আজকে আল্লাহর রহমতে হাসপাতাল থেকে ডিসচার্জ পেয়েছি এবং বাসায় এসেছি আপনাদের দোয়ায়। এর মধ্যে নারায়ণগঞ্জের অনেক মুরুব্বিরা এসেছেন কষ্ট করে সবাইকে সালাম জানাচ্ছি। আপনারা কষ্ট করে সাক্ষাৎ করতে এসেছেন আমি সাক্ষাৎ করতে পারি নাই কারন ইনফেকসনের ব্যাপার ছিল।

তিনি আরো বলেন, আমি জেনেছি আমার সুস্থতার জন্য অনেকেই দোয়া মাহফিল করেছেন। আমার সম্পূর্ন বিশ^াস আপনাদের দোয়াতেই আমি এতো দ্রুত সুস্থ হয়ে উঠতে পেরেছি। চিকিৎসকরা বললেন অনেক দ্রুত রিকভারি হচ্ছে। সব সময়ই আপনারা আমাদের পরিবারের পাশে থাকেন সে জন্য কৃতজ্ঞতা জানাই। দোয়া করবেন যেন সময় সময় আপনাদের পাশে আমি থাকতে পারি। সবাই ভালো থাকবেন দোয়া করবেন।জানা গেছে, গত শুক্রবার রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অয়ন ওসমান। সেখানে দীর্ঘ প্রায় ৫ ঘন্টা ব্যাপি অস্ত্রোপচারের পর চিকিৎসকের পরামর্শে তিনি হাসপাতালটিতে ভর্তি ছিলেন। এর আগে পরিবারের পক্ষ থেকে অয়ন ওসমানের দ্রুত রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।