ঢাকাসোমবার , ৩ অক্টোবর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সুন্দর সমাজ গড়ে তুলতে চাই- এমপি শামীম ওসমান

আবু বকর সিদ্দিক
অক্টোবর ৩, ২০২২ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আমলাপাড়া পূজা মন্ডপ পরিদর্শন করলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। সোমবার (৩ অক্টোবর) রাতে তারা আমলাপাড়া পূজা মন্ডপ পরিদর্শন করেন।
এসময় সাংসদ শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির স্থান। সুদির্ঘকাল যাবৎ অত্র অঞ্চলের সকল ধর্মের মানুষরা মিলেমিশে বসবাস করে আসছে। কিছু কুচক্রী মহল সবসময় চেষ্টা করে এখানকার শান্তি বিনষ্ট করতে কিন্তু তারা সফল হয়নি। কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া এখানে সবকিছুই ঠিক রয়েছে। প্রতিটি ধর্মই সুন্দর এবং ধর্মে ভালো কথা বলা হয়।
এসময় তিনি নতুন প্রজন্মের উদ্দেশ্যে বলেন, প্রতিটি কাজের দুটি রুপ থাকে। একটি ভালো ও একটি খারাপ। যদি তোমরা ভালোটাকে গ্রহন করো তাহলেই সমাজকে সুন্দর ভাবে গড়ে তোলা সম্ভব। মনে রেখ, বাবা মায়ের চাইতে আপন কেউ হয়না। তোমরা তাদের সেবা করো তাহলে জীবনে কখনো পিছিয়ে পড়বেনা। সমাজের জন্য ভালো কাজ করো এবং ধর্মীয় বিষয়গুলো নিয়ে আলোচনা করো। তাহলেই একটি সুন্দর সমাজ গড়ে তোলা সম্ভব।
জেলা প্রশাসক বলেন, নারায়ণগঞ্জে ২১৮টি পূজা মন্ডপে পূজা চলছে। এখন পর্যন্ত কোন প্রকার সমস্যার সৃষ্টি হয়নি। কারন প্রশাসন কঠোর নিরাপত্তার ব্যবস্থা করেছে। আমরা আশাকরি কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই এবারের শারদীয় দূর্গোৎসব সম্পন্ন করতে পারবো।
এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসকের সহধর্মিণী সেলিনা জামান, স্থানীয় সরকার উপ-পরিচালক জান্নাতুল ফেরদৌস, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ইসমত আরা, ইউএনও রিফাত ফেরদৌস, আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, মহানগর আওয়ামী লীগের সদস্য খাদেম মোঃ সানাউল্লাহ, আমলাপাড়া সার্বজনিন পূজা মন্ডপের সভাপতি প্রবীর কুমার সাহা, সাধারণ সম্পাদক শ্যামল সাহা প্রমুখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।