ঢাকামঙ্গলবার , ৪ অক্টোবর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ভরণ-পোষণের দাবিতে পুত্র ও পুত্রবধুর বিরুদ্ধে মায়ের মামলা

আবু বকর সিদ্দিক
অক্টোবর ৪, ২০২২ ৩:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

ভরণ-পোষণ না দেওয়ায় ছেলে ও ছেলের স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে মনোয়ারা বেগম (৫৩) নামক এক মা।
সোমবার (৩ অক্টোবর) ওই মা তার  ছেলে  মো. মহসীন (৩০) ও ছেলের স্ত্রী সোনিয়া বেগম (২৭)’র বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। বাদী মনোয়ারা বেগম চট্রগ্রাম জেলার ডমলমুরিং থানার রফিকুল ইসলামের স্ত্রী।
মামলার বাদী জানায়, বাদীর স্বামী রফিকুল ইসলাম বাস চালক ছিলেন। দীর্ঘ ১২-১৩ বছর পূর্বে বাদীর ছেলে মহসিন প্রেম করে পরিবারের কাউকে না জানিয়ে সোনিয়া বেগম কে বিয়ে করে। বিয়ের দুই বৎসর পর ছেলে তার স্ত্রী কে নিয়ে ফতুল্লা মডেল থানার রামারবাগ কাঠেরপুল এলাকায় কর্মের সন্ধানে চলে আসে।
এখানে এসে ছেলে টেইলারিংয়ের কাজ করে এবং ছেলের স্ত্রী গার্মেন্টসে চাকুরী করে কাঠেরপুলস্থ ফজল হকের বাড়ীতে ভাড়ায় বসবাস করে আসছিলো। এরই মধ্যে সাত বৎসর পূর্বে বাদীর স্বামী নিখোঁজ হয়। তাকে আর খুঁজে পাওয়া যায়নি। এরপর থেকে মাঝেমাঝে বাদী চট্রগ্রাম থেকে ছেলের নিকট বেড়াতে এসে আবার চলেও যেতো।
দুই বছর পূর্বে বাদী তার ছেলের নিকট চলে আসে। এখানে এসে সে একটি গার্মেন্টসে চাকুরি করে একই বাসায় ভাড়ায় বসবাস করে আসছিলো। গত দুই মাস পূর্বে সে অসুস্থ হয়ে পরলে ছেলের নিকট ভরন-পোষনের দাবী করলে বাদীকে বাসা থেকে বের করে দেয়।
তারপর থেকে বাদী রাস্তায় রাস্তায় ঘুরে ফিরছিলো। সর্বশেষ রোববার রাত সাতটার দিকে বাদী ছেলের বাসায় গিয়ে ভরন-পোষনের দাবী করলে ছেলে ও ছেলের স্ত্রী বাদীকে গালমন্দ করে বাসা থেকে বের করে দেয়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।