আমরা রোহিঙ্গা না, ফুঁ দিলে উড়ে যাব: রবি

নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেছেন, অনেকে বলে ফু দিলে উড়ে যাবো। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহন করেছি ও এই দেশকে স্বাধীন করেছি। আমরা এই দেশের নাগরিক, আমরা কিন্তু রোহিঙ্গা নই।
যে ইচ্ছে করলেই আপনি ফু দিবেন, আর আমাদের নেতাÍকর্মীরা এই নারায়ণগঞ্জ থেকে উড়ে যাবে, তা সম্ভব নয়। ১ তারিখে  সাড়ে ৩ ঘন্টা নিরস্ত্র এই কর্মীরা গুলি খেয়েও রাজপথ ছেড়ে যায়নি। তারা রাজপথেই ছিলো।
সোমবার (১০ অক্টোবর) বিকেল তিনটায়  জেলা বিএনপির আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ তিনি একথা বলেন।
রবি বলেন, ১ সেপ্টেম্বর আমাদের শোভাযাত্রায় গুলি করে আমাদের ভাই শাওনকে হত্যা করেছিলো। তার আজকে ৪০ দিন। আজ শাওনের রুহের মাগফিরাত কামনা করার জন্যই আমরা নারায়ণগঞ্জ জেলার দশটি ইউনিট এবং সকল অঙ্গÍসংগঠনের নেতাকর্মীদের নিয়ে আমরা এই শোক র‌্যালী শুরু করেছি।
তিনি বলেন, আজকে আপনাদের সামনে দুঃখের সাথে জানাতে হচ্ছে, ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জাহিদ হাসান রোজেল শাওনের বাড়িতে গিয়েছিলো। তখন তার (শাওন) মা অভিযোগ করেছেন, এই বৃদ্ধ মানুষটি নিরাপত্তাহীনতায় ভুগছেন। বিভিন্ন সাদা পোশাকের লোকজন দিয়ে তার কাছ থেকে স্বাক্ষর নিতে চায়।
আমি নারায়ণগঞ্জের পুলিশ প্রশাসন ও এসপি সাহেব আপনাকে বলেদিতে চাই, অতি দ্রুত এ্রর বিরুদ্ধে ব্যবস্থা নিন। যদি ব্যবস্থা নিতে ব্যর্থ হন তা হলে আমরা আইনের পথে হাঁটতে বাধ্য হবো।
নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. নাসির উদ্দিন, যুগ্ম আহবায়ক আব্দুল হাই রাজু, মাহফুজুর রহমান হুমায়ুন, জাহিদ হাসান রোজেল, সদস্য মাশুকুল ইসলাম রাজিব, নজরুল ইসলাম টিটু, ইউসুফ আলী ভূঁইয়া, জুয়েল আহমেদ, মোশাররফ হোসেন, রুহুল আমিন শিকদার, বাছির উদ্দিন বাচ্চু, আশরাফুল হক রিপন, গোলজার হোসেন, রিয়াজুল ইসলাম রিয়াজ, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু, আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম,সাধারণ সম্পাদক মাহবুব রহমার, সিনিয়র যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়াসহ হাজার হাজার নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ