ঢাকাবৃহস্পতিবার , ১৩ অক্টোবর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

জেলা কারাগারে ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

আবু বকর সিদ্দিক
অক্টোবর ১৩, ২০২২ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ জেলা কারাগারে ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে জেলা কারাগারের নতুন পরিদর্শক বোর্ডের সদস্যদের উপস্থিতিতে এই সভা অনু্িষ্ঠত হয়।

জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেল সুপার মোহ.মাহাবুবুল আলম, জেলার শাহ রফিকুল ইসলাম, বেসরকারী কারা পরিদর্শক ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, বেসরকারী কারাপরিদর্শক ও বিসিবি পরিচালক তানভরি আহমেদ টিটু, বেসরকারী কারা পরিদর্শক ও জেলা নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের সাধারন সম্পাদক রাজু আহমেদ, বেসরকারী কারা পরিদর্শক ও বিশিষ্ট শিক্ষানুরাগী কাশেম জামাল, কাউন্সিলর আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা ফরিদা আক্তার, বিশিষ্ট সমাজসেবিকা আঞ্জুমানারা আকসির, ডেপুটি জেলার সোহরাব হোসেনসহ সরকারী বিভিন্ন দপ্তরের প্রতিনিধিরা।

সভায় নারায়ণগঞ্জ জেলা কারাগারের অবকাঠামোগত উন্নয়ন, পরিবেশগত উন্নয়নসহ কারাবন্দিদের মৌলিক সুবিধা নিশ্চিত করণে নানা সিদ্ধান্ত নিয়ে আলোচনা হয়।

পাশাপাশি কারাবন্দিদের সুস্থ্য জীবনে ফিরিয়ে আনার লক্ষ্যে তাদের সংশোধনে নানা পরিকল্পনা নিয়েও আলোচনা হয়। সভা শেষে সকলে জেলা কারাগারের বিভিন্ন অংশ ঘুরে দেখেন এবং কারাবন্দিদের সাথে কথা বলেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।