অয়ন ওসমানের জন্মদিনে

টিপু ও তার বন্ধুমহলের উদ্যোগে দোয়া ও পথচারীদের খাবার বিতরণ

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি টিপু সুলতানের উদ্যোগে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের পুত্র ইমতিনান ওসমান অয়নের জন্মদিনে এলাকার মসজিদে মসজিদে দোয়া কামনা করা হয়েছে। এছাড়াও মুসুল্লিদেরসহ সড়কের পথচারীদের রান্না করা খাবার বিতরণ করেছে টিপু সলতান ও তার বন্ধু মহল।

এছাড়াও পুরো জেলায় ছাত্রলীগের নেতাকর্মীরা নানা আয়োজনের মধ্য দিয়ে অয়ন ওসমানের জন্মদিন পালন করেছে। এদিকে অয়ন ওসমান এক প্রেস বার্তায় তার সমর্থক, অনুসারীসহ সকল শোভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

৩৫তম জন্মদিন উপলক্ষে সোমবার (২১ নভেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লার কায়েমপুর ও সস্তাপুরসহ আশপাশের এলাকার বিভিন্ন মসজিদে অয়ন ওসমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘয়ু কামনা করে দোয়া, মিলাদ ও কোরআন খতম করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃটিপু সুলতান, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল ইসলাম সুজন। জেলা ছাত্রলীগ নেতা ফারুক প্রধান , নারায়নগঞ্জ জেলা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক ইমরান আহমেদ ইমন, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সহ-সভাপতি এ এম হাসান৷ ছাত্রলীগ নেতা ফয়সাল মিজী,সজীব হোসেন ,রাসেল প্রধান, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা সোহানুর রহমান শুভ, ক্লিন্টন, আকাশ, পল্টন, ফতুল্লা ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাহিন,আরাফাত৷ কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাতুল,শিমুল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, ১৯৮৮ সালের ২১ নভেম্বর নারায়ণগঞ্জ-৪ আসনের বর্তমান সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও তাঁর স্ত্রী সালমা ওসমান লিপি দম্পতির ঘরে প্রথম সন্তান হিসেবে জন্মনেন ইমতিনান ওসমান অয়ন। তবে, অয়ন ওসমান নামেই বেশি পরিচিত তিনি। ৩৫তম জন্মদিন ছিল সোমবার।

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ