স্লিভলেস ব্লাউজ তাঁতের শাড়ি, বাঙালি সাজে ভেনিসের রেড কার্পেট কাঁপালেন বঙ্গসুন্দরী শ্রীলেখা মিত্র

ডেইলি নারায়ণগঞ্জ:

শ্রীলেখা মিত্রের স্বকীয়তা তাঁকে বজায় রাখে খবরের শিরোনামে। কিছুদিন আগেই তিনি সুইজারল‍্যান্ড ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে তিনি অজস্র ছবি শেয়ার করেছেন। এবার সুইজারল‍্যান্ড থেকে শ্রীলেখা পৌঁছে গিয়েছেন ভেনিসে। সেখানে ভেনিস ফিল্ম ফেস্টিভ‍্যালের রেড কার্পেটে সম্পূর্ণ বাঙালি মেয়ের সাজে হাঁটলেন বাংলার গর্ব শ্রীলেখা।

সেই ছবি এই মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবুজ রঙের হ্যান্ডলুম শাড়ি ও স্লিভলেস ব্লাউজে স্পটলাইট কেড়ে নিয়েছেন শ্রীলেখা। স্টোন স্টাডেড হালকা জুয়েলারিতে শ্রীলেখার সৌন্দর্য পূর্ণতা পেয়েছে। আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত ফিল্ম ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ ভেনিস ফিল্ম ফেস্টিভালে আমন্ত্রণ পেয়েছে। সেই উপলক্ষ্যেই শ্রীলেখার ভেনিস যাত্রা। ৭ ই সেপ্টেম্বর ভেনিস ফিল্ম ফেস্টিভালে হয়েছে ফিল্মের প্রিমিয়ার।

আদিত্য বিক্রম সেনগুপ্তর এই ফিল্মের প্রিমিয়ারে গিয়ে ইতিমধ্যেই ভেনিসের খাবার চেখে দেখেছেন শ্রীলেখা। সেখানে মাছের একটি ডিশের অর্ডার দিয়েছিলেন শ্রীলেখা। কিন্তু সেই মাছের পদ খাওয়ার পর তাঁর হাতে তুলে দেওয়া হল ৬৩ ইউরোর বিল। শ্রীলেখা মজা করে নেটদুনিয়ায় সেই মাছের ছবি শেয়ার করে নাম দিয়েছেন ‘কালনাগিনী মাছ’।

তবে শ্রীলেখার মতো বঙ্গসুন্দরীর সঙ্গে আলাপ জমিয়েছিলেন ওই রেস্তোরাঁর কর্মচারী এক সুপুরুষ যুবক। তিনিও মডেলিং করেন এবং তার পাশাপাশি রেস্তোরাঁয় কাজ করেন। ওই যুবক শ্রীলেখাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এবং সঙ্গে সঙ্গেই রিজেক্টেড বাই শ্রীলেখা।

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ