বঙ্গবন্ধু না থাকলে দেশ স্বাধীন হতো না: ছাত্রলীগ নেতা টিপু সুলতান

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. টিপু সুলতান হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা শেখ মুজিবর রহমানকে স্মরণ করে বলেন, বঙ্গবন্ধু না থাকলে এদেশ স্বাধীন হতো না। এই বিজয় কারো অনুদানে পাওয়া নয়। ত্রিশ লাখ শহিদ ও দুই লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে এসেছে বিজয়। কিন্তু এই বিজয় শেষ হয়ে যায়নি, বিজয়ের মধ্য দিয়ে এদেশের মানুষ স্বাধীনতার সুফল ভোগ করছে। কিন্তু এই বিজয় এক শ্রেণীর মানুষ মেনে নিতে পারেনি। তাদের ভেতর এখনো ওই পাকিস্তানের প্রেতাত্মাদের বসবাস করে। সকল ষড়যন্ত্র ভেদ করে আলোর মশাল উচিয়ে ধরতে আমরা তারণ্যের অহংকার একেএম অয়ন ওসমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি।

সোমবার (১৯ ডিসেম্বর) রাতে মহান বিজয় দিবস উপলক্ষ্যে পাভেল, রবিন ও সোহাগের বন্ধুমহলের আয়োজনে ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কিৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. টিপু সুলতান এসব কথা বলেন।

এসময় নারায়ণগঞ্জের গণমানুষের নেতা সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও তারণ্যের অহংকার একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে সকলকে সংগ্রামী সালাম ও শুভেচ্ছা জানান ছাত্রলীগ নেতা টিপু।

ক্রীড়া প্রতিযোগীদের পুরস্কার বিতরণ ও সাংষ্কৃতিক সন্ধা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইমরান আহমেদ ইমন, ফারুক প্রধান, ফয়সাল মিজি আমন্ত্রিত অতিথিদের মদ্যে আরো উপস্থিত ছিলেন সজিব,রাসেল,রানা। উপস্থিত ছিলেন ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা ক্লিন্টন রায়, আকাশ মাহমুদ ফতুল্লা ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাহিন, আরাফাত, শুভ। কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাতুল, শিমুল ও অন্যান্য নেতৃবৃন্দ।

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ