ঢাকাশনিবার , ২৪ ডিসেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির মিছিল দেখে হাসলেন শামীম ওসমান

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ডিসেম্বর ২৪, ২০২২ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

গাড়িতে বসে নারায়ণগঞ্জ বিএনপির গণমিছিল পর্যবেক্ষণ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তবে তিনি এ বিষয়ে কোনো কথা বা মন্তব্য করেনি। শুধুমাত্র গাড়িতে বসেই নিরবে তিনি মিছিল দেখেছেন।

বিএনপির মিছিল দেখে হাসলেন শামীম ওসমান


স্থানীয় সূত্রে জানা যায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার ২৪ ডিসেম্বর বিএনপির কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবীতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে গণমিছিলের আয়োজন করা হয়। আর এই মিছিলকে কেন্দ্র করে শহরের মিশনপাড়া এলাকায় জেলা ও মহানগর বিএনপি সহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের বিশাল জমায়েত হয়।

সেই সাথে তারা মিশনপাড়া এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ করেন। সমাবেশ শেষে তারা শহড়জুরে গণমিছিল করেন। আর এই মিছিলটি যখন শহরের চাষাঢ়া এলাকায় অতিক্রম করেছিল তখন গাড়ি নিয়ে প্রভাবশালী আওয়ামী লীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান যাচ্ছিলেন।
মিছিলের কারণে যানজটের মধ্যে পড়ে শামীম ওসমানের গাড়িটি কিছুক্ষণের জন্য আটকে যায়। আর এ সময়ে শামীম ওসমান তার গাড়ির কাঁচ নামিয়ে হাসিমুখে মিছিল দেখেন। গাড়িতে শামীম ওসমানকে দেখে মিডিয়া কর্মীরাও ছুটে যান। তবে এসময় কোনো মন্তব্য করেননি তিনি।

বিএনপির মিছিল দেখে হাসলেন শামীম ওসমান


এদিকে বিএনপির এই কর্মসূচিকে ঘিরে সতর্ক অবস্থানে ছিল নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসন। তারা সকাল থেকেই শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া এলাকায় জল কামান ও সাঁজোয়া যান নিয়ে প্রস্তুত ছিলো। সেই সাথে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছিল।


বিএনপির এই কর্মসূচি প্রসঙ্গে নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান বলেন, তারা যদি শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে আমরা তাদের বাধা দিবো না। তবে তারা যদি কর্মসূচির নামে জনগনের জান মালের ক্ষতি করে জনসাধারনের স্বাভাবিক কাজে বিঘ্ন ঘটায় আমরা এ বিষয়ে আইনি ব্যবস্থা নিবো।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।