ঢাকাসোমবার , ২ অক্টোবর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সীর্ষ সন্ত্রাসী জাকির খানের মুক্তিতে বিক্ষোভ

নগর প্রতিবেদক
অক্টোবর ২, ২০২৩ ১১:৪০ অপরাহ্ণ
Link Copied!

প্রশাসনের চিহ্নিত ও তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী জাকির খানের মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবিতে শহরে আবারও বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সন্ত্রাসী জাকির খান অনুগামীদের সংগঠন জাকির খান মুক্তি পরিষদ জেলা ও মহানগর শাখা। সোমবার (২ অক্টোবর) সকালে চাঁনমারিস্থ নারায়ণগঞ্জ আদালতপাড়ার সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করা হয়।

মিছিলটি চাঁনমারি থেকে বের হয়ে শহরে প্রবেশ করেই ‘জাকির খানের মুক্তি চাই’ স্লোগান দিতে থাকে নেতাকমীর্রা। পরে মিছিলটি শহর প্রদক্ষিণ করে ২নং রেলগেটস্থ জেলা ও মহানগর বিএনপির সাবেক কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়।

সমাবেশে বক্তারা বলেন, আমরা সব সময়ই বলে আসছিলাম, তারা দালাল, তারা বেঈমান। তারা বিএনপির মধ্যে থেকে এতদিন আওয়ামী লীগের দালালি করেছে। তারা মুখোশধারী। কিন্তু তখন অনেকেই আমাদের কথা বিশ্বাস করেন নি। কিন্তু আজ আমাদের কথাই সত্য বলে প্রমাণিত হয়েছে। অ্যাডভোকেট তৈমূর আলম একজন বড় মাপের বেঈমান, একজন পল্টিবাজ। তিনি সব সময়ই স্বার্থের জন্য বিএনপির রাজনীতি করেছেন। তার ভিতরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আর্দশ কখনো ছিলোনা, এখনও নেই।
বক্তারা বলেন, আমাদের প্রাণপ্রিয় নেতা, বিএনপি নেতা জাকির খানের বর্ণাঢ্য রাজনৈতিক ইতিহাসে কেউ বলতে পারবেনা, তিনি আওয়ামী লীগের সাথে কোন ধরনের আতাঁত করে বিএনপি করেছেন।

তিনি কখনোই আতাঁতের রাজনীতি পছন্দ করতে না। শুধু তাই নয়, যারা আতাঁতের রাজনীতি করতেন তাদের বিরুদ্ধেও ছিলো তার কঠোর অবস্থান। আর এসবের কারণে ওই পল্টিবাজ দালালরা তাকে রাজনৈতিকভাবে পরাজিত করতে না পেরে আমাদের নেতাকে মিথ্যা মামলা দিয়ে বার বার হয়রানি করছে। আমরা অবিলম্বে এ মামলা প্রত্যাহারসহ আমাদের প্রাণপ্রিয় নেতা জাকির খানের নি:শ্বর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

জাকির খান মুক্তি পরিষদ নেতা সাইদুল ইসলাম টুলুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সলিমুল্লাহ্ করিম সেলিম, আমিনুল ইসলাম, মো: মাহবুবুল হক জামিল, জাহাঙ্গীর আলম রতন, জাকির হোসেন, কবির হোসেন, মো: বাপ্পী, শেখ সালাহ্ আহমেদ রনি, মো: কামাল হোসেন, লিংকন খান, পারভেজ মল্লিক, এইচ এম হোসেন, শ্রী ঋষিকেশ মন্ডল মিঠু, আনোয়ার হোসেন ইমরান, মুন্সী মো: শাহাজালাল, মো: আল আমিন হৃদয়, মো: জাকির, হালিম মিয়া, মো: কাউসার, মনিরুল ইসলাম খান রেজা, কাঞ্চন আহমেদ, লিংরাজ খান, রাকিব হাসান রাজ, মো: হেলাল উদ্দিন, মোবারক খান, মো: খোকন, মো: জাহাঙ্গীর, মো: জাকির, সাব্বির আহমেদ, ফাহিম আহমেদ, নয়ন তালুকদার, মো: রুবেল, মো: ইমরান, মো: সাইফুল, শুক্কুর আলী বেপারী, মতিউর রহমান, ফয়সাল বেপারী, সোহাগ রাজ, তারেক শুভ, ইদ্রিস আলী, সলিমুল্লাহ্ হৃদয়, আদনান ইব্রাহিম, মো: সাইফুল-২, জুটেন প্রমূখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।