ঢাকাশনিবার , ৪ নভেম্বর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নানা আয়োজনে সি আর সাংস্কৃতিক একাডেমির বর্ষপূর্তি উজ্জাপন

ফাতেমা আক্তার মাহমুদা ইভা
নভেম্বর ৪, ২০২৩ ১২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

০৩ নভেম্বর সন্ধা ৬টায় নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে সি আর সাংস্কৃতিক একাডেমির প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠন অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের সভাপতি সি আর চমক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জ এর সভাপতি মোঃ শঅহজাহান।

অনুষ্ঠানে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন রাব এইড নারায়ণগঞ্জ শাখার ব্যাঞ্চ ম্যানেজার মোঃ মাসুমুল হক সোহেল,প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব ও দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক খোঃ মাসুদুর রহমান দিপু, বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ নাট্য কল্যান সমিতির সাধারণ সম্পাদক আলমগির আজিজ ইমন,আমন্ত্রন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যানাডা অন্টারিও আওয়ামীলীগের সাবেক সভাপতি নারায়ণগঞ্জের কৃতি সন্তান আজিজুল হক, ব্যাবসায়ী সৈয়দ মোঃ রেজোয়ান, দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার রিপোর্টার ফাতেমা আক্তার মাহমুদা ইভা প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আলোর তরী পত্রিকার সম্পাদক মিকাইল ইসলাম রাজ। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন শিল্প সংস্কৃতিকে বাঁচিয়ে রাখতে হবে তানাহলে শিল্পিরা অবহেলীত হয়ে পরবে। প্রধান আলোচক বলেন শিল্প সংস্কৃতি আছে বলেই সাংস্কৃতিকমনা মানুষ গুলো বিনোদন উপভোগ করতে পারে। প্রতিটি মানুষের জীবনে বিনোদনের প্রয়োজন আছে তবে ভালো অনুষ্ঠান করলে দর্শকরা অনুপ্রানিত হয় এবং উৎসায়িত করে তোলে শিল্পিদের। অনুষ্ঠানে অতিথিদের উত্তরীয় পরিয়ে দেন আগত শিল্পিরা এর আগে পবিত্র কোর থেকে তেলোয়াত ও জাতীয় সংগীত গেয়ে অনুষ্ঠাটি শুরু করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।