ঢাকাশুক্রবার , ১৫ ডিসেম্বর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মাদক বন্ধে ছাত্রলীগই যথেষ্ট: অয়ন ওসমান

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ১৫, ২০২৩ ১২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ পরিস্কার করতে এখানকার ছাত্রলীগই যতেষ্ট বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জের তরুণ প্রজন্মের আইকনিক নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র ইমতিনান ওসমান অয়ন। বর্তমান ছাত্রলীগের জেলা ইউনিট ও সাবেক মহানগর ইউনিটের প্রসংশা করে তিনি বলেন এখানে আমাকে তরুণ প্রজন্মের আইকনিক নেতা বলা হচ্ছে। অমি মনে করি যারা এখানে ছাত্রলীগের নেতৃত্ব দিচ্ছেন এবং দিয়েছেন তারা যথেষ্ট তুখোর এবং আইকনিক নেতা।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধায় নারায়ণগঞ্জের মাসদাইরে একটি ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পিতার প্রসঙ্গ টেনে অয়ন ওসমান বলেন, আমরা যখন হজে¦ গেলাম। তখন বাবা আমাকে বললেন আমি মানুষের জন্য কিছু করতে চাই। আমি বাবাকে জিজ্ঞেস করলাম যে উনি কী করতে চায়। তিনি আমাকে বললেন, নারায়ণহগঞ্জের সবচেয়ে বড় সমস্যা হল মাদক। তিনি সাথে সাথে বললেন তোমার মোবাইলের ক্যামেরা ধরো, আমি তার বিবৃতি নিলাম। তিনি মক্কায় গেলে অন্য রকম হয়ে যান। সারাক্ষণ নামাজ ও জিকির-আজগারে মগ্ন থাকেন। তিনি সেখানেই বিবৃতি দিলেন, যে এবাপর নির্বাচিত হলে নারায়ণগঞ্জ থেকে মাদক দূর করবেন।

তিনি বলেন, অনেকেই কোন মাধ্যমে আমার কাছে আসে এবং একটা ছবি তুলে এলাকায় এসেই তোলপাড় শুরু করে। এবার ভোটের ফলাফল যাই হোকনা কেন, আর কাউকে ছাড় দেয়া হবে না। মুরুব্বিরা শুধু বাড়িতে থেকে হুকুম দিবেন, আমরা মাদক নির্মূল করবো। আমি এই মাসদাইরের জামাই হিসাবে কথা দিয়ে গেলাম, এই মাসদাইরে কোন মাদক বেচাকেনা চলতে দেয়া হবে না। এই নারায়ণগঞ্জ থেকে মাদক নির্মূল করতে আমাদের ছাত্রলীগই যথেষ্ট। শুধু সাংবাদিক সমাজ আমাদের পাশে থাকবেন। বাকিটা আমরা দেখবো।

এসময় মহান বিজয় উপলক্ষে সকল শহীদদের স্মরণে দোয়া শেষে রান্না করা খাবার বিতরণ ও বৃক্ষরোপন করা হয়। অনুষ্ঠানে তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মাসদাইর ৭,৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান প্রধান, সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ঈশমাইল রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শুভ রায়, যুবলীগ নেতা আহাম্মেদ কাউছার, শাহরিয়ার রহমান বাপ্পী, সাখাওয়াত হোসেন সুমিত, নাছিম মাহমুদ তপন, আসাদুজ্জামান, মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, এনায়েত নগর ৮ নং ওয়ার্ড মেম্বার আতাউর প্রধান, ৭ নং ওয়ার্ড মেম্বার শাহাজাহান মাদবর ও সংরক্ষিত ৭,৮ ও ৯ নং ওয়ার্ড নারী মেম্বার সহ ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।