নারায়ণগঞ্জের বর্জ্য ব্যবস্থাপনা অত্যন্ত নাজুক:খোকন সাহা

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন শাহ বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত করেছেন। আগামীতে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্র হবে। যদি শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকেন। আমার বন্ধু চন্দনশীলকে দেখে আমি হতাশ হয়ে যাই। বিশ বছর আগে ঘাতকেরা দুটি পা কেড়ে নিয়েছে। কিন্তু সে রাজনীতি দুরে থাকেনাই। আমার ও বাদল ভাইয়ের চেয়ে অনেক বেশি কাজ করেছেন তিনি। গতকাল একজন প্রতিনিধি মুক্তিযুদ্ধ সড়ক উদ্বোধণ করেছেন।

যার একক নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়েছে, দেশ স্বাধীন হয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেখানে ব্যানারে ছবি লাগানো হয়নাই, নেত্রীরও ছবি লাগানো হয়নাই। এটা একটা লজ্জার কথা, এটা আমাদের জন্য কলঙ্কজনক।বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জে নাসিককের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।নারায়ণগঞ্জের বর্জ্য ব্যবস্থাপনা অত্যন্ত নাজুক। সিটি কর্পোরেশনের বর্র্জ্যগুলো শীতলক্ষ্যা নদীতে ফেলা হয়। বর্জ্যগুলো রিফাইন করে নদীতে ফেলা উচিৎ ছিল। গত ১৮ বছরে উনি (আইভী) এ কাজটি করেন নাই। তিনি শীতলক্ষ্যা নদী খননের কথা বলেছেন। তিনি নদী হত্যাকারী।

সিটি কর্পোরেশনের মশা মারার জন্য কয়েক কোটি টাকার যন্ত্রপাতী কেনা হলো। ওইগুলি গেল কোথায়?বাদল একজন সফল কাউন্সিলর। গতবারও আমরা বাদলের জন্য ভোট চেয়েছিলাম। আমরা যখন ঢাকা প্রোগ্রাম করতাম, বাদলের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থেকে বিশাল মিছিল আমাদের সাথে যোগদান করতো। এই এলাকায় আমরা নির্বাচন করতে আসি নাই। এই এলাকার কাউন্সিলর বাদল বিধায় এই কথাগুলি বললাম। আমি বিশ্বাস করি বাদলকে দেওয়া হবে। বাদল যদি নমিনেশন পায়, তাহলে আমরা বাদলের জন্য কাজ করবো।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আত্মসমালোচনা করার কথা বলেছেন। আমরা তা-ই করছি। নেত্রীর জন্য দোয়া করবেন। তিনি বেঁচে থাকলে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিনত হবে। জননেত্রীর আস্থাভাজন শামীম ওসমান। আপনারা শামীম ওসমানের জন্য দোয়া করবেন। আজকে শামীম ওসমান রয়েছেন বিধায় উন্নয়ন হচ্ছে। এই এলাকায় ২৬শ’ কোটি টাকার কাজ করেছেন তিনি। তিনি সুুস্থ্য থাকলে এ অঞ্চলের উন্নয়ন হবে। আপনাদের কোন সমস্যাই থাকবেনা।

কর্মী সভায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু চন্দন শীল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভুইয়া রাজুসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ