সোনারগাঁয়ে

আবাদি জমি কাটার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক সোনারগাঁ :

“জমি বাঁচলে কৃষক বাঁচবে কৃষক, কৃষক বাঁচবে দেশ বাঁচবে” এই স্লোগানে সোনারগাঁও উপজেলার জামপুর ও নোয়াগাঁও ইউনিয়নে নদী খনন প্রকল্প নামে অবৈধভাবে ড্রেজার দ্বারা আবাদি জমি কাটার প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী। রবিবার (২৬ শে সেপ্টেম্বর) রবিবার উপজেলার জামপুর ও নোয়াগাঁও ইউনিয়নে নদী খনন প্রকল্পের নামে অবৈধভাবে আবাদি জমি কাটার প্রতিবাদে এ মানববন্ধন করেন গোবিন্দপুর, চরপাড়া, মজমপুর, মিরেরবাগ, মকিমপুর, ঝালকান্দির কৃষক বৃন্দ ও গোবিন্দপুর একতা সংঘ।

এসময় ভুক্তভোগী এলাকাবাসী বলেন, জামপুর ব্রহ্মপুত্র নদে অবৈধভাবে ড্রেজিংয়ে নাম করে মাটি কাটা হচ্ছে। অবৈধভাবে বালু উত্তোলন করায় ওই এলাকায় প্রায় অর্ধশতাধিক কৃষকের ফসলের জমি ভেঙে চলে যাচ্ছে নদে। তাই আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষন ও এবিষয়ে যেন দ্রুত পদক্ষেপ গ্রহণ করেন এটাই আমরা চাই।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- দেওয়ান উদ্দিন চুন্নু সাবেক ইউপি চেয়ারম্যান, সেলিম মেম্বার ৫ নং ওয়ার্ড, খায়রুল আলম, আনোয়ার সাবেক মেম্বার, মজিবুর রহমান, তাবারক হোসেন, ওয়াহিদ সহ-সভাপতি একতা সংঘ, জহির সভাপতি একতা সংঘ, হারুন-উর-রশিদ বিশিষ্ট ব্যবসায়ী, আমির হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কৃষকরা।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ