মেয়রের সাথে মহিলা পরিষদের সৌজন্য সাক্ষাৎ

নগর প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন মহিলা পরিষদের জেলা নেতৃবৃন্দ।রবিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ২টায় নগর ভবনে মেয়রের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তারা। এসময় মেয়রের মাতা মমতাজ বেগমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানান এবং একটি শোক বার্তা প্রদান করেন।

এছাড়াও স্থানীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।এ সময় উপস্থিত ছিলেন মহিলা পরিষদের সভাপতি লক্ষ্মী চক্রবর্তী, সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি আনজুমান আরা আকসির, সহ-সভাপতি ও কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক রীনা আহমেদ, সংগঠন সম্পাদক প্রীতিকনা দাস, লিগ্যাল এইড সম্পাদক সাহানারা বেগম, প্রশিক্ষণ সম্পাদক তড়িতা সাহা, প্রচার সম্পাদক কানিজ ফাতেমা, সদস্য বিউটি ইসলাম, শহর সমাজকল্যাণ সম্পাদক রোজী আবেদীন, বন্দর সহ-সভাপতি করিমুন নেতা, তরুণী সুমী সরকার প্রমুখ।

নেতৃবৃন্দ করোনার সময়েও নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি, বাল্যবিবাহ বৃদ্ধি, স্কুল থেকে ঝড়ে পড়া, মহল্লায় মহল্লায় নানামুখী সমস্যা, মশার উৎপাত, কর্মহীনতা, বেকারত্ব, উচ্ছেদ প্রভৃতি সমস্যা সমাধানের বিষয়ে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে আলোচনা করা হয়। এসময় মেয়র তাঁর সাধ্য অনুযায়ী সমাধানের চেষ্টা করবেন বলে আশ্বাস দেন।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ