সাফ চ্যাম্পিয়নশীপ শীরোপার উ‌দ্দে‌শ্যে নারায়ণগ‌ঞ্জের তপু ও হৃদয়

- Advertisement -

ক্রীড়া প্রতিবেদক:

মালদ্বী‌পে অনু‌ষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশী‌প ২০২১ জ‌য়ের উদ্দেশ্যে ঢাকা ছে‌ড়ে‌ছেন বাংলা‌দেশ জাতীয় ফুটবল দল। আগামী ১ থেকে ১৬ অক্টোবর বাংলাদেশ, শ্রীলংকা, ভারত, নেপাল এবং স্বাগতিক মালদ্বীপের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে দক্ষিণ এশিয়ার ফুটবলের বিশ্বকাপ খ্যাত ১৩তম সাফ চ্যাম্পিয়নশিপ। মালদ্বীপের রাজধানী মালেতে হবে আসরটি।

এই চ্যাম্পিয়নশী‌পে জাতীয় দলের হ‌য়ে প্রথমবা‌রের ম‌তো একসা‌থে মা‌ঠে নাম‌বেন নারায়ণগ‌ঞ্জের দুই কৃ‌তি ফুটবলার তপু বর্মন ও মো: হৃদয়। নারায়নগ‌ঞ্জের তপু বর্মনের হাত ধ‌রে বাংলা‌দেশ জাতীয় ফুটবল বহু জ‌য়ের দেখা পে‌লেও এবার নারায়নগঞ্জ বাসীর আশার আলো জ্বালিয়ে‌ছে হৃদ‌য়ের যোগদান। আবাহনী লিমিটেডের তরুণ ফরোয়ার্ড/মিডফিল্ডার মো. হৃদয় সাফ চ্যাম্পিয়নশিপে জাতীয় দলের হয়ে খেলবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

জাতীয় দ‌লের তারকা খে‌লোয়ার তপু বর্মন ব‌লেন, দ‌লে হৃদয় সু‌যোগ পাওয়াতে আ‌মি অ‌নেক খু‌শি। এলাকায় আমরা ছোট ভাই আমার সা‌থে মা‌ঠে খে‌লতে নাম‌বে এই আনন্দটাই ভিন্নরকম।

সাফ চ্যাম্পিয়নশীপ ২০২১ সম্প‌র্কে তপু ব‌লেন, ভাল ফলাফল এর ব্যাপারে আত্মবিশ্বাসী আমরা,সবার দোয়া ও আশীর্বাদ কাম্য ।

হৃদয় ব‌লেন, ভাবতে পারেননি এত তাড়াতাড়ি লাল-সবুজ জার্সিটা গায়ে উঠবে। তাও আবার সাফ চ্যাম্পিয়নশিপের মতো বড় আসরে। আজ দুপুরে মালদ্বীপের বিমানে চড়ে বসার আগে কথা হয় হৃদয়ের সঙ্গে। তিনি বলেন, আমি টানা তিন মৌসুম ধরে আবাহনীর হয়ে খেলছি। সবশেষ মৌসুমটা আমার দারুণ কেটেছে। বড় ভাইরা (সতীর্থ) বলাবলি করত তুই শিগগিরই জাতীয় দলে ডাক পাবি। আমারও বিশ্বাস ছিল একদিন জাতীয় দলে ঠিকই জায়গা করে নেব। কিন্তু সাফেই যে ডাক পাব এতটা আশা ছিল না। আমাকে যারা দলে নিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। যদি আমি সেরা একাদশে জায়গা করে নিতে পারি; যারা আমাকে সুযোগ দিয়েছেন তাদের মুখ তো রক্ষা করবই; দেশ এবং দশের মুখও উজ্জ্বল করব ইনশাল্লাহ।’

বাংলাদেশ দলে যারা আছেন- গোলরক্ষক: আনিসুর রহমান, আশরাফুল ইসলাম ও শহীদুল আলম।

ডিফেন্ডার: তপু বর্মণ, বিশ্বনাথ ঘোষ, রিয়াদুল হাসান, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত, রেজাউল করিম ও তারিক রায়হান।

মিডফিল্ডার: সাদ উদ্দিন, বিপলু আহমেদ, সোহেল রানা, জামাল ভূঁইয়া, রাকিব হোসেন, আতিকুর রহমান ফাহাদ, টুটুল হোসেন বাদশা ও মো. হৃদয়।

ফরোয়ার্ড: মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, সুমন রেজা, মোহাম্মদ ইব্রাহিম ও জুয়েল রানা।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ