সিদ্ধিরগঞ্জ থানা আ.লীগের

সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক, সিদ্ধিরগঞ্জ

সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও প্রতিবাদ সভা করেছে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন। ধর্মকে ইস্যু করে দেশে অরাজগতা সৃষ্টি করছে একটি কুচক্রি মহল। এতে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। একটি কুচক্রি মহল সরকারকে বেকায়দা ফেলতে এসব করছে বলে উপস্থিত বক্তরা বলেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা বলেন, গত কিছুদিন যাবৎ ধর্মকে ইস্যু করে একটি সন্ত্রাসী গ্রুপ দেশের বিভিন্ন স্থানে হামলা. লুটপাট, জ্বালাও পোড়াও চালিয়ে যাচ্ছে। আমরা বলতে চাই বাংলাদেশে মুসলিম, হিন্দু, বদ্ধ, খিষ্টান আমরা ভাই ভাই। যার যার ধর্ম সে সে পালন করবে। তবে একটি চক্র সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে উঠে পড়ে লেগেছে।

দীর্ঘ পনের বছর বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় থাকার কারনে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। ক্ষমতা লোভী বিএনপি জামাত বিভিন্ন ষড়যন্ত্র করছে। দেশে যারা অশান্তি সৃষ্টি করছে তাদের কঠোর ভাবে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে বলে হুঁসিয়ারী দেন নেতা-কর্মীরা। এছড়াও এসব ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা জানান সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনগুলো।

এ সময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি হাজী আব্দুস সামাদ বেপারী, বাদল মেম্বার, এনামুল হক বাদল, নাসিক ১ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ ফারুক, হুমায়ন কবির, মাসুদ রানা, সেচ্চাসেবকলীগের সিব্বির আহম্মেদ, যুব মহিলা লীগের মনিরা সুলতানা মনি, মেঘলা, আসমা, নওরিন প্রমূখ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ