আদালতের নিষেধাজ্ঞা অমান্য

মসজিদের সম্পত্তি গিলে খাচ্ছে চৌরঙ্গী সাত্তার

নিজস্ব প্রতিবেদক, সিদ্ধিরগঞ্জ:

মসজিদের নামে ওয়াকফকৃত সম্পত্তি আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক দখলের অভিযোগ পাওয়া গেছে সিদ্ধিরগঞ্জের এক পেট্টোল পাম্প ব্যবসায়ীর বিরুদ্ধে। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে মিতালী মার্কেট জামে মসজিদের নামে ওয়াকফকৃত ৩২ শতাংশ জমি চৌরাঙ্গী ফিলিং স্টেশনের মালিক কাজী আব্দুস সাত্তার তার জমি দাবি করে দখল করে নিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরী করেছেন মিতালী মার্কেট দোকানদার মালিক সমিতির দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন। সিদ্ধিরগঞ্জ থানায় করা সাধারণ ডাইরী সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জ থানাধীন ১৪৭ নং খোর্দ্দঘোষ পাড়া মৌজাস্থিত সিএস. ও এসএ ২৩০নং আর.এস-২৯২/২৯৩ নং দাগে ৩২ শতাংশ জমি মিতালী মার্কেট জামে মসজিদের নামে ওয়াকফকৃত সম্পত্তি রয়েছে ।

উক্ত সম্পত্তি সংক্রান্তে নারায়ণগঞ্জ আদালতে দেওয়ানী মামলা (নং ০৩/২০০৬) বিচারাধীন এবং উল্লিখিত সম্পত্তিতে অস্থায়ী নিষেধাজ্ঞা বলবৎ রয়েছে। এছাড়াও একই জমির উপর গত ১ নভেম্বর ৬ মাসের স্থিতিবস্থায় বজায় রাখার নির্দেশ দিয়েছেন মহামান্য হাইকোর্ট। যার অর্ডার নাম্বার ৩৯।

কিন্তু চৌরাঙ্গী ফিলিং স্টেশনের মালিক কাজী আব্দুস সাত্তার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক ঐ জমি দখল করে নিয়েছেন বলে জানিয়েছেন মিতালী মার্কেট দোকান মালিক সমিতির দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, উভয় পক্ষকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে শান্ত থাকার জন্য বলা হয়েছে।

তবে এ ব্যপারে কথা বলতে চৌরঙ্গী ফিলিং ষ্টেশনে গেলে ঐ ফিলিং স্টেশনের মালিক কাজী আব্দুস সাত্তারকে পাওয়া যায়নি। তার মোবাইল নাম্বার চাইলে তার কর্মচারীরা দিতে অপরাগতা প্রকাশ করে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ