বন্দরে মন্ত্রী গাজী

রুপগঞ্জে কঠিন নির্বাচন হয়েছে

নিজস্ব প্রতিবেদক, বন্দর

পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, আমার এলাকাতে অনেক কঠিন নির্বাচন হয়েছে। সেখানে আমাদের ডিসি সাহেবের ভূমিকা অনেক প্রশংসনীয়। তিনি শক্ত হাতে সব কিছু নিয়ন্ত্রন করেছেন। এছাড়া পুলিশ, র‌্যাব ও বিজিবি শক্ত হাতে নিয়ন্ত্রন করায় তাদের অভিনন্দন জানাই।

রোববার (১৪ নভেম্বর) দুপুর বন্দরের নবীগঞ্জের সিএসডি ক্যাম্পাসে নারায়ণগঞ্জে আধুনিক ও বড় আকারের খাদ্যগুদাম নির্মাণের ভিত্তিপ্রস্তর ও কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী আরো বলেন, যত অর্থই থাকুক ক্ষুধা থাকলে মানুষের আর কিছু ভালো লাগেনা। ক্ষুধা কাকে বলে তা স্বাধীনতার আগে আমরা বুঝেছিলাম। মন্ত্রী মঞ্চে উপস্থিত শামীম ওসমানের বক্তব্য প্রসঙ্গে বলেন, ‘শামীম ভাই যেভাবে আবেগের সুরে বলে গেলেন অত আবেগে আমি বলতে পারি না। তিনি ছাত্র জীবন থেকে রাজনীতি করে যতটুকু শিখেছেন আমারা অতটা শিখতে পারি নাই। তবে আমরা পুনর্গঠনে চেষ্টা করে যাচ্ছি। প্রধানমন্ত্রীর হাতকে আমরা শক্তিশালী করবো এটাই আমাদের কাজ। যার যার যায়গা থেকে যতটুকু করার আছে ততটুকুই করতে হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। বিশেষ অতিথি ছিলেন এমপি শামীম ওসমান। জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) শেখ মুজিবর রহমান। আরো উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোছাম্মাৎ নাজমানারা খানুম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান প্রমুখ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ