বন্দরে অতি. পুলিশ সুপার মোস্তাফিজ

এক সময় না খেয়ে মরতো, এখন সেচ্ছায় কম খায়

নিজস্ব প্রতিবেদক, বন্দর

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেছেন, এক সময় বহির বিশ্ব বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলতো। এখন বলা হয় উন্নয়নের রোল মডেল। এ সব কিছুই হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় রোববার (১৪ নভেম্বর) দুপুর ১টার দিকে সেন্ট্রাল স্টোরেজ ডিপো (সিএসডি) ক্যাম্পাসে রাইস সাইলো এবং প্রিমিক্স কার্নেল ফ্যাক্টরি নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, ১৯৭১ সালে আমরা শরণার্থী ছিলাম, আজকে সময়ের বিবর্তনে আমরাই রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দিচ্ছি। এক সময় প্রতিবছরই নির্দিষ্ট একটি সময়ে বন্যা হতো, ওই সময় মানুষ খেতে পারতো না। কিন্তু আজকে মানুষ সেচ্ছায় কম খায়, বেশি খেয়ে মোটা হয়ে যাবে ভেবে। আজকে কৃষিপণ্য রপ্তানীও হচ্ছে।তিনি আরও বলেন, এক সময় বিদ্যুৎ থাকতো না, এখন ঘরে ঘরে বিদ্যুৎ।

এক সময় কৃষক সারের জন্য রাস্তা অবরোধ করতো, অনেক কৃষক সারের জন্য মৃত্যুও বরণ করেছে। আজ ডেকে ডেকে সার দেওয়া হয়। আজকে খাদ্য শস্য মজুদ থাকে। এ সবই হয়েছে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায়। আমরা তাদের সিদ্ধান্ত শুধু বাস্তবায়ন করি। উন্নয়ন প্রক্রিয়াকে যদি কেউ বাধা গ্রস্থ করতে চায়, তাহলে আমরা কঠোর হস্তে তা প্রতিরোধ করবো।

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। বিশেষ অতিথি ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এবং খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোসাম্মৎ নাজমানারা খানুম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমান, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কুদরত এ খোদা, বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিপক চন্দ্র সাহা, মহানগর স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন প্রমুখ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ