ফতুল্লায় ২ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক, ফতুল্লা:
ফতুল্লায় ডাকাতি প্রস্তুতিকালে দুই ব্যাক্তিকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। পুলিশের দাবি তারা সক্রিয় ডাকাত দলের সদস্য। রবিবার (১৪ নভেম্বর) ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভুইঘরের এস.বি গার্মেন্টেসের সামনে রাস্তা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র দুটি ধারালো ছুরি উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলো সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মালিপাড়ার এলাকার মৃত দেলোয়ার হোসেন ওরফে চাঁন মিয়ার ছেলে মো. শাহীন মিয়া (৩৭) ও ফতুল্লা পূর্ব ইসদাইর এলাকার অবসরপ্রাপ্ত বিজিবি কর্মকর্তার ছেলে রাজু আহমেদ (৪২)। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্ততির অভিযোগ এনে মামলা দায়েরের পর সোমবার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানায়, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ ঢাকা- নারায়নগঞ্জ লিংক রোডের আশপাশে ডাকাতি-ছিনতাই করে আসছিলো। রবিবার রাতেও তারা ৮-১০ জন মিলে ভুইঘরের এস.বি গার্মেন্টসের সামনে ডাকাতি করার জন্য অস্ত্র-সস্ত্র নিয়ে অপেক্ষা করছিলো।

এমন সংবাদের ভিত্তিতে রাত ৯ টার দিকে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করে, এ সময় পুলিশ ধাওয়া করে শাহিন মিয়া ও রাজু আহমেদ নামক দুই জনকে করতে পারে। তবে ডাকাত দলের বাকী সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। আমরা বাকিদের আটকের চেষ্টা করছি।

তিনি জানান, আটককৃতদের ইতিমধ্যে আমরা ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করেছি। বর্তমানে তারা জেল হাজতে আছেন। ডাকাত দলের বাকি সদস্যদের খুব শীঘ্রই পুলিশ আইনের আওতায় নিয়ে আসবে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ