মিলেনিয়াম পিজ্জাসহ ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

নগর প্রতিবেদক:

মেয়াদোর্ত্তীণ পণ্য ও পণ্যের মূল্য তালিক প্রদর্শন না করায় ৩ প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা করেছে নারায়ণগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সোমবার (১৫ নভেম্বর) নগরীর চাষাড়া আর্মি মার্কেট ও দ্বিগু বাবুর বাজারে নারায়ণগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় চাষাড়া আর্মি মার্কেট এলাকায় মিলেনিয়াম পিজ্জা কে মেয়াদ উর্ত্তীণ পাউরুটি এবং দধির গায়ে উৎপাদন তারিখ, মেয়াদ উর্ত্তীণ তারিখ এবং সর্বোচ্চ খুচরা বিক্রয় মূল্য লিপিবদ্ধ না থাকায় ২০ হাজার এবং দ্বিগুবাবু বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করায় কামাল এন্টারপ্রাইজ ও মের্সাস রাবেয়া স্টোরকে ২ হাজার টাকা করে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে মো. সেলিমুজ্জামান জানান, চাষাড়া আর্মি মার্কেট এলাকায় মিলিনিয়াম পিজ্জা কে মেয়াদ উর্ত্তীণ পাউরুটি এবং দধির গায়ে উৎপাদন তারিখ, মেয়াদ উর্ত্তীণ তারিখ এবং সর্বোচ্চ খুচরা বিক্রয় মূল্য লিপিবদ্ধ না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৭ ধারায় ১০ হাজার টাকা এবং ৫১ ধারায় ১০ হাজার টাকা মোট ২০ হাজার টাকা এবং

দ্বিগুবাবু বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৮ ধারায় কামাল এন্টারপ্রাইজ ও মের্সাস রাবেয়া স্টোরকে ২ হাজার টাকা করে ৪ হাজার টাকাসহ সর্বমোট ২৪ হাজার জরিমানা আরোপ ও আদায় করা হয়।

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ